শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চাঁপাইনবাবগঞ্জের নারায়ণপুর ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৪:৪৪ পিএম

সরকারের ত্রাণ তৎপরতায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোদা পদত্যাগ করেছেন। চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক পদত্যাগের তথ্যটি নিশ্চিত করেছেন।
সূত্র জানিয়েছে, ইউপি চেয়ারম্যান কামাল হোদা দীর্ঘ দিন ধরে এলাকায় অনুপোস্থিত রয়েছেন। করোনা পরিস্থিতিতে এলাকার মানুষের কাছে যাননি। সরকারি সহায়তা নিজ ইউনিয়নে নিয়ে যাননি। বিষয়টি নিয়ে রিরূপ প্রতিক্রিয়ার মাঝে শনিবার রাতে তিনি ‘অসুস্থ্যতার’ কারণ উল্লেখ করে পদত্যাগ করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন ইউনিয়ন পরিষদে কামাল হোদার দীর্ঘদিন অনুপোস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ কামাল হোদার পদত্যাগ পত্রটি গ্রহণ কওে ইউনিয়ন পরিষদ আইন অনুযায়ী ইউপি সদস্য মোমিন শরিফকে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়েছে’।
চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক বলেন, ‘এতোদিন ওই এলাকায় ত্রাণ কার্যক্রম হয়নি। এখন প্যানেল চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। ত্রাণ তৎপরতা স্বাভাবিক হবে’।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান কামাল হোদার প্রতিক্রিয়ার জন্য তার সেল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেল ফোন বন্ধ পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন