বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইউপি সদস্যের উপস্থিতিতে ত্রাণ বিতরণের নির্দেশ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

খুলনার দিঘলিয়া সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ফিরোজ মোল্লার বিরুদ্ধে ইউনিয়নের হতদরিদ্রদের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণের চাল বিতরণে অনিয়মের অভিযোগের সত্যতা মিলেছে। তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির রিপোর্টে তার অনিয়মের বিষয়টি উঠে এসেছে। 

এদিকে, তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে প্রাথমিক সতর্কতা হিসেবে ইউনিয়নের সকল ইউপি সদস্য ও তদারক কর্মকর্তার উপস্থিতিতে ত্রাণ বিতরণের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক। একই সঙ্গে ইউপি চেয়ারম্যান ফিরোজ মোল্লা তার একক ক্ষমতায় একতরফাভাবে ত্রাণ দিতে পারবেন না বলেও উল্লেখ করা হয়েছে।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান ফিরোজ মোল্লার বিরুদ্ধে ত্রাণের চাল বিতরণে অনিয়মের সত্যতা পাওয়া গেছে। এ কারণে প্রাথমিক সতর্কতা হিসেবে তাকে এককভাবে আর ত্রাণ বিতরণের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। একই সঙ্গে ইউনিয়নের সকল ইউপি সদস্য ও তদারক কর্মকর্তার উপস্থিতিতে ত্রাণ বিতরণের নির্দেশ দেয়া হয়েছে।
তিনি বলেন, উপজেলা ট্যাগ অফিসার অথবা উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক নিযুক্ত কর্মকর্তাই বিষয়টি তদারকি করবেন। এ নির্দেশনার ব্যত্যয় ঘটলে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন