বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় অগ্নিকাণ্ডে ১৩ ঘর পুড়ে ছাই

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১:৫১ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের শিলাইগড়া এলাকার কাশেম মাস্টারের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৩ টি পুড়ে গেছে বলে জানা গেছে। গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে ১৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতি গ্রস্থরা জানায়।

স্থানীরা জানায়, মঙ্গল বার দুপুরে শিলাইগড়া এলাকার কাশেম মাস্টারের বাড়ির হানিফের ঘরের বৈদ্যুতিক শর্ক সার্কিট থেকে আগুন লাগলে মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। পরে স্থানীদের সহায়তায় ফায়ার সার্ভিসের এক ঘন্টা চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু তার আগেই মোহাম্মদ হানিফ, মো: তৈয়ব আলী,আবুল হোসেন মাস্টার,নাজিমউদ্দিন, আব্দুর নূর, মোহাম্মদ নূর, সৈয়দ নূর, আব্দুল আলিম, মো. সেকান্দার,আবদুল মাবুদ,আবদুল গফুর ও মোহাম্মদ খোকনের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে আনুমানিক ১৬ লক্ষ টাকা মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

আনোয়ারা ফায়ার সার্ভিসের টিম লিডার দুলাল মিত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ক সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ১৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন