শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে এস.এস.সি পরীক্ষার্থীনির আত্মহত্যা

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ২:২৭ পিএম

মায়ের সঙ্গে অভিমান করে পটুয়াখালীর বাউফলে তানিয়া আক্তার(১৬) নামে এক এস.এস.সি পরীক্ষার্থীনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাতে বাউফল ইউনিয়নের অলিপুরা গ্রামে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তানিয়া অলিপুরা এনামুল হক মামুন মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহন করেছিল। নিহত তানিয়া ওই গ্রামের নূর হোসেন মৃধার মেয়ে।
নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তানিয়ার বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে বুধবার রাতে মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয় তানিয়ার। এক পর্যায় তানিয়াকে মারধর করে তানিয়ার মা। এরপর রাতের খাবার না খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যায় । ঘরের সবাই ঘুমিয়ে পড়লে অভিমানে রাত ১২ টার দিকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় তানিয়া। পরে তানিয়ার মা মেয়েকে ভাত খেতে ডাকতে রুমে গেলে তানিয়াকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে ডাকচিৎকার শুরু করেন। তাঁর ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তানিয়াকে মৃত অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন