বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে কর্মহীনদের আ.লীগ নেতা খাদ্যসহায়তা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:৪২ পিএম

টাঙ্গালের মির্জাপুরে নিজ অর্থায়নে শতাধিক কর্মহীন দরিদ্র পরিবারে খাদ্যসহায়তা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ইজ্জত আলী জনি।
বুধবার দুপুরে ‘মানবতার হাত’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় উপজেলার তরফপুর ইউনিয়নের খলিয়াজানী, মাঝিপাড়া পালপাড়া ও শীলপাড়ায় তিনি এ খাদ্যসহায়তা দেন। তার দেয়া খাদ্যসহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৫ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি লবন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা আমিনা পারভীন, সমস্বয়কারী মো: আশরাফুল ইসলাম, তরফপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শওকত মোমেন শাজাহান, ওমর চাঁন সরকার, মুক্তিযোদ্ধা সুনীল দাস, শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক শফি, ছাত্রলীগ নেতা তুষার সরকার, সুকান্ত সরকার প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা আ.লীগের সহ-দপ্তর সম্পাদক ও মানবতার হাত সংগঠনের উদ্যোক্তা ইজ্জত আলী জনি জানান, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে বিগত কয়েক বছর আগে তিনি উদ্যোগ নিয়ে এলাকার যুব সমাজকে সংগঠিত করে ‘মানবতার হাত’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন করেন। এই সংগঠনের উদ্যোগে ইতিপূর্বেও কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যস সহায়তা দেয়াসহ সচেতনামূলক কার্য়ক্রম পরিচালনা করা হয়েছে। আজ প্রশাসনের লোকজনের উপস্থিতিতে খলিয়াজানী, মাঝিপাড়া, পালপাড়া ও শীলপাড়ায় কর্মহীন শতাধিক পরিবারে খাদ্যসহায়ত দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন