ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে ড্যাবের কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৪:৪৯ পিএম

মহামারী করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে বাংলাদেশের মানুষকে রক্ষা করতে প্রথম সারির সম্মুখ যোদ্ধা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জানিয়েছে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। সংগঠনের নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। একইসাথে মরহুমকে শ্রদ্ধা জানাতে রুহের মাগফিরাত কামনায় আগামী শনিবার বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে ড্যাব। সংগঠনটির সভাপতি প্রফেসর ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মোঃ আব্দুস সালাম বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, আমাদের সহকর্মী, সহযোদ্ধা, এই মেধাবী চিকিৎসকের প্রতি সম্মান জানাতে আগামীকাল শনিবার বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। বাংলাদেশের সকল চিকিৎসক এবং সর্বস্তরের স্বাস্থ্যকর্মীদের উক্ত কর্মসূচি পালনের জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

কর্মসূচি:- সকল চিকিৎসক এবং সর্বস্তরের স্বাস্থ্যকর্মীদের কালো ব্যাজধারণ (কর্মক্ষেত্রে ও ঘরে)। দুপুর ১২ টা ০১ মিনিটে নীরবতা পালন (যার যার অবস্থান থেকে) এবং জোহর নামাজের পর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরম করুণাময় আল্লাহর কাছে প্রার্থনা (নিজ নিজ অবস্থান থেকে)। আসুন এই মেধাবী মহান চিকিৎসকের জন্য আমরা এই ন্যুনতম শ্রদ্ধা প্রদর্শন করি।

উল্লেখ্য যে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত বুধবার সকাল ৭টা ৫০ মিনিটে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ডা মঈন উদ্দিন আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন