বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইন্নালিল্লাহ্ পড়তে চাইছো কেন? নামাজ পড় আল্লাহ্‌কে ডাক

বাসায় থাকার আহ্বান জানিয়ে ভিডিও বার্তা দিলেন ভাইজান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৬:৫৩ পিএম | আপডেট : ৯:২৬ পিএম, ১৬ এপ্রিল, ২০২০

সালমান খান - ফাইল ছবি


বলিউড মেগাস্টার সালমান খান তার ফ্যানদের উদ্দেশ্য করে প্রশ্ন করেন যারা "এখনো ঘরের বাইরে ঘোরাঘুরি করছো তাহলে তোমরা কি ইন্নালিল্লাহ্ পড়তে চাইছো? তা হতে পারে তোমার নিজের পরিবারের কোনো সদস্যের জন্যই! যার মৃত্যুর জন্য দায়ী থাকবে তুমিই।" করোনাভাইরাস কালে যারা এখনো সরকারের বিধি-নিষেধ মেনে ঘরে থাকছেন না তাদের ভৎসনা করেন সালমান খান।
ঘরে বসেই নামাজ পড়া এবং আল্লাহর এবাদতে মগ্ন থাকার জন্য সকলকে অনুরোধ করেন সালমান। হিন্দু ভাইদের উদ্দেশ্য করে তিনি বলেন ভগবানকে ঘরে বসেই স্মরণ করুন।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে প্রায় ১০ মিনিটের একটি ভিডিও শেয়ার করেন এই বলিউড মেগাস্টার। ভারতের প্রিয় ভাইজান তার নিজের ব্যক্তিগত কিছু ঘটনা উল্লেখ করেন ওই ভিডিওতে।করোণা কালে স্বাস্থ্যকর্মী ও পুলিশের ভূমিকা কে ব্যাপক সমর্থন করে প্রশংসায় মুখর ছিলেন তিনি।



বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুও। এ ভাইরাস প্রতিরোধে দেশে দেশে চলছে লকডাউন

 এ পরিস্থিতিতে ভারতে বাড়ানো হয়েছে লকডাউনের সময়সীমা। এতে গৃহবন্দি হয়ে আছেন সর্বস্তরের জনগন।

এদিকে লকডাউনের মধ্যে পানভেলের বাগান বাড়িতে আটকে রয়েছেন সালমান খান। সেখানে দুই বোন, ভগ্নিপোত, তাদের সন্তান-সহ পরিবারের বেশ কয়েকজনকে নিয়ে বাগান বাড়িতেই দিন কাটছে সালমানের। এ সময় জনগনের প্রতি লকডাউন না ভাঙার অনুরোধ জানিয়েছেন তিনি।

In PHOTO: This is how Salman Khan is spending his 'Quarantine ...

ছবি এঁকে সময় কাটান সালমান। 

সালমান স্পষ্টভাবে জানিয়ে দেন, কোনওভাবেই তারা লকডাউন ভাঙছেন না। তবে যারা সরকারের নির্দেশ না মেনে, লকডাউনের মধ্যে এদিক ওদিক যাতায়াত করছেন, তারা ঠিক করছেন না।

যে কোনও অসুখই চিন্তার বিষয়। বিশেষ করে যে সব অসুখের কোনও প্রতিষেধক এখনও বেরোয়নি। করোনা ভাইরাসের তাদের মধ্যে অন্যতম। ফলে দেশে যখন কঠিন পরিস্থিতি চলছে, সেই সময় প্রত্যেককে সরকারি নির্দেশ মেন চলতে হবে। কোনওভাবেই সরকারি নির্দেশ অমান্য করা যাবে না বলে জানিয়ে দেন সালমান খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MI CHOWDHURY ১৭ এপ্রিল, ২০২০, ১১:৪৪ এএম says : 0
Thanks nice he realised present situation.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন