বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোয়ারেন্টিনে থাকতে বলায় কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে বহিরাগতদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়ায় পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রিয়াজ উদ্দিন আকনকে (৩৭) কুপিয়ে জখম করা হয়েছে। গত বুধবার রাত ১১টার সময় টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের জিয়া কলোনিতে এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে পাবনা থেকে ইটবাড়িয়া গ্রামের জিয়া কলোনির বাসিন্দা উজ্জল ভূঁইয়ার বাড়িতে তার ভায়রা ও ভায়রার স্ত্রী আসেন। বহিরাগতরা গ্রামে প্রবেশ করার খবর পেয়ে ইউপি সদস্য রিয়াজ উদ্দিন আকন উজ্জলের বাড়িতে গিয়ে খোঁজ নেন। এ সময় তিনি আগত দম্পতিকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। এতে উজ্জল ভূঁইয়া ও তার ভাই শামীমভূঁইয়া ক্ষিপ্ত হয় এবং ইউপি সদস্যের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে উজ্জল ভূঁইয়া ও শামীম ভূঁইইয়া ধারালো দা দিয়ে ইউপি সদস্যকে কোপাতে থাকে। এতে ইউপি সদস্যের ডান পাশের পাঁজর ক্ষতবিক্ষত হয়। পিঠেও চার-পাঁচটি কোপের আঘাত লেগেছে। পরে স্থানীরা ইউপি সদস্যকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।
এ ঘটনায় ক্ষিপ্ত এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয় উজ্জল ভঁ‚ইয়া (৩০) এবং শামীম ভূঁইয়া (২৮)। তারা দুইজন সহোদর। উজ্জল ভূঁইয়াকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে শামীম ভূঁইয়া পলাতক রয়েছে। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। স্থানীয়দের সহায়তায় ইউপি সদস্যকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। এ নিয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন