শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রদীপের ৭ দিনের রিমান্ড আবেদন

খোকসায় স্কুলছাত্রী হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

কুষ্টিয়ার খোকসার স্কুলছাত্রী পূজা রাণী হত্যাকন্ডেে জড়িত সন্দেহে গ্রেফতার প্রদীপ দাসের ৭ দিনের রিমান্ড আবেদন করেছে খোকসা থানা পুলিশ। আর ময়নাতদন্ত শেষে পূজার লাশ বুধবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ওইদিন আদালতে এ রিমান্ড আবেদন করেন বলে নিশ্চিত করেছেন খোকসা থানার ওসি মজিবুর রহমান।
এর আগে মঙ্গলবার বেলা দেড়টার দিকে উপজেলা কাদিরপুর গ্রাম থেকে পূজার রক্তাত্ব লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা ওই স্কুলছাত্রীকে হাতুরি দিয়ে আঘাত করে হত্যা করা হয়। তবে স্থানীয়দের ও পূজার বাবার দাবি, পূজাকে হাতুরি দিয়ে মাথায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ওই স্কুলছাত্রীর সৎ মামা প্রদীপ দাস। পরে হত্যাকান্ডের ৭ ঘণ্টার মধ্যে প্রদীপ দাসকে আটক করে পুলিশ।
নিহত স্কুলছাত্রী পূজা উপজেলার কাদিরপুর গ্রামের মুদিদোকানি গৌতম কুমার দেব ওরফে হারুর একমাত্র মেয়ে। নিহত ছাত্রীর বাবা গৌতম কুমার দেব ওরফে হারু দাবি করেন, পরিকল্পিত ভাবে সৎ মা তার ভাইকে দিয়ে হত্যাকন্ডে ঘটিয়েছে। তিনি এ ঘটনায় মামলা করবেন।
খোকসা থানার ওসি বলেন, স্থানীয় সূত্রে সংবাদ পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রীর রক্তাত্ব লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে পেছন থেকে ধাতব কোনো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। রক্তক্ষরণে মেয়েটি মারা যেতে পারে বলে মনে হচ্ছে। ওসি মজিবুর রহমান বলেন, ৭ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছি। আটক প্রদীপের ৭ দিনের রিমান্ড আবেদন করেছি। ওসি আরও বলেন, ময়নাতদন্ত শেষে পূজার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর ধর্ষণের শিকার হয়েছে কী না তা জানা যাবে মেডিকেল রিপোর্টের পর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন