ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে টিসিবি ডিলার যুবলীগ নেতা গ্রেফতার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

রংপুরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) খাদ্যপণ্য অবৈধভাবে মজুদ ও কালোবাজারে বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে বহিষ্কৃত যুবলীগ নেতা আজমল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ ওয়াহিদ।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে নগরীর মাহিগঞ্জ সাতমাথা এলাকা থেকে আজমল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি পণ্য কালোবাজারে বিক্রি করা ও অবৈধভাবে পণ্য মজুদ করার অভিযোগ রয়েছে।
গ্রেফতার আজমল উদ্দিন ২৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের বহিষ্কৃত সভাপতি। টিসিবির পণ্য কেলেঙ্কারি ও দলীয় ভাবমর্যাদা ক্ষুন্ন করায় গত ১২ এপ্রিল তাকে দলে থেকে বহিষ্কার করা হয়।
এর আগে সরকারি বিধি ভঙ্গ করে টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ ও কালোবাজারে বিক্রির দায়ে আজমল উদ্দিনের ডিলারশিপ বাতিল করা হয়। তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন টিসিবি রংপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী (অফিস প্রধান) সুজাউদ্দৌলা।
উল্লেখ্য, গত ১০ ও ১১ এপ্রিল রংপুর মহানগরীর পশ্চিম খাসবাগে আব্দুল হালিমের এবং বোতলা বৈশাখী ক্লাব মোড় এলাকার ব্যবসায়ী লুৎফর রহমানের বাসার গোডাউন হতে টিসিবির তিন লাখ টাকার বেশি মালামাল উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ওই দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন