ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে গুলিতে ১ জন নিহত ও ১ যুবক আহতের ঘটনায় মন্ত্রীর গানম্যান কিশোর গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৩:৩০ পিএম

গাজীপুর জেলার কালিয়াকৈরে মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হকের গানম্যানের গুলিতে ১ যুবক নিহত ও অপর যুবক আহত হওয়ার ঘটনায় গাজীপুর জেলা পুলিশ অভিযান চালিয়ে গানম্যান কিশোরকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিওিতে খবর পেয়ে আশুলিয়ার শিমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় কিশোর তার বন্ধুর বাসায় অবস্হান করছিল।
জানা গেছে , মন্ত্রীর গানম্যান পুলিশের এ এস আই কিশোর কুমারের গুলিতে বৃহস্পতিবার রাতে শহীদ নামে ১ যুবক নিহত ও মইন উদ্দিন নামে এক যুবক আহত হয়।
গুলিতে নিহত ও আহত ২ যুবকের বাড়ি মির্জাপুর উপজেলার আজগানা খারাপাড়া গ্রামে। নিহত শহিদ ওই গ্রামের সবুর উদ্দিন ও আহত মইন উদ্দিন একই গ্রামের আব্দুল মালেকের ছেলে। কিশোর কুমার নামের ওই পুলিশের এএসআই বর্তমানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর গানম্যানের দায়িত্বে আছেন বলে জানা গেছে।বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে এ হতাহতের ঘটনা ঘটে। কিশোর কুমারের বাড়ি কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া ও তার শ্বশুরবাড়ি মির্জাপুর উপজেলা সদরে বাইমহাটি আদালতপাড়া এলাকায়। পুলিশ জানায় ঘটনার পর থেকে কিশোর কুমার পলাতক ছিল।
আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, কিশোর কুমার, শহিদ ও মঈম পরস্পরের বন্ধু। রাতে তারা ওই এলাকায় আড্ডা দিচ্ছিলেন। পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে কিশোর তার কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈমকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর পালিয়ে যান। খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। গুলিতে নিহত শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে আসে পুলিশ। মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক জানান,একই গ্রামের ২ যুবক গুলিতে নিহত ও আহত হওয়ার ঘটনায় পুরো গ্রামটিতে স্তব্দতা নেমে এসেছে। কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান জানান, কিশোর কুমারকে গ্রেপ্তার করতে রাতেই তার শশুর বাড়ী সহ বিভিন্ন জায়গায় অভিযান শুরু করে পুলিশ। ঘটনার পর থেকেই মন্ত্রীর ওই গানম্যান পুলিশের এ এস আই কিশোর কুমার পলাতক ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন