বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় হতদরিদ্রদের জন্য বিনামূল্যের সবজি বাজার চালু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের জন্য বিনামূল্যে সবজি বাজার বসিয়েছেন কলেজ শাখা ছাত্রলীগ। শুক্রবার সকালে পৌর শহরের মাদ্রাসা রোডে কলাপাড়া সরকারি মেজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি হিরন মিয়া ও সধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী উদ্যোগে এ বাজারটি চালু করেন। আলু, বেগুন, টমেটো, মিষ্টি কুমড়া, ঢেরশ, পুই শাক, কাচা মরিচ, করোলা সহ ১০ প্রকার সবজি রাখা হয়েছে এই বাজারে। প্রথমদিন বিনামূল্যে এ সবজি বাজার থেকে প্রায় দুইশতাধিক পরিবার তাদের চাহিদা মত সবজি নিয়ে গেছে। তবে এই চলমান ফ্রি সবজি বাজার সপ্তাহের দুইদিন শুক্রবার ও শবিবার দুপুর ১ টা পর্যন্ত খোলা থাকবে। তাদের এ ব্যাতিক্রমী উদ্যোগকে অনেকেই সাধুবাধ জানিয়েছেন।

কলাপাড়া সরকারি মেজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখা ছাত্রলীগ সধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী জানান, আমরা কর্মহীন অনেক মানুষকে সহযোগিতা করেছি। তারা শুধু আলু আর ডাল দিয়ে ভাত খেয়েছে। এজন্যই নিজস্ব অর্থায়নে এই ফ্রি সবজি বাজার চালু করেছি। এ বাজারে যে কোন কেউ সহযোগিতার হাত বাড়াতে পারেন। সবার জন্য উন্মুক্ত।

কলাপাড়া সরকারি মেজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি হিরন মিয়া বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষজনদের জন্য বিনামূল্যের এ সবজি বাজার চালু করেছে। এ ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন