ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

৯শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিএনপি নেতা ব্যারিস্টার কায়সারের

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৭:৩৩ পিএম

বিএনপি কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ থেকে তাঁর নির্বাচনী এলাকা নেত্রকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের কলমাকান্দায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া প্রায় ৯ শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ব্যারিস্টার কায়সার কামালের পক্ষ্যে কলমাকান্দা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ৮টি ইউনিয়নে বিএনপির নেতাকর্মীদের সহায়তায় চার দিনে বাড়ী বাড়ী গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রায় ৯ শতাধিক হত-দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ ও একটি সাবান।

কলমাকান্দা সদর ইউনিয়নের রিকশা চালক রফিকুল ইসলাম ও ভ্যান চালক রতন মিয়া জানান, করোনা ভাইরাসের কারণে সব কিছু বন্ধ করে দেয়ায় বেশ কয়েক দিন যাবৎ গাড়ী চালাতে পারছি না। কেউ আমরারে সাহায্য দেয়নি। বউ পোলাপান নিয়ে সংসার চালাতে খুব কষ্ট হচ্ছিল, শুক্রবার দুপুরে বিএনপি নেতা কায়সার কামালের পক্ষ থেকে চাউল ডাইল পাইছি। তা দিয়ে কয় দিন চলিয়া যাইব।
বিএনপি’র কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল সাংবাদিকদের জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। লকডাউন দীর্ঘায়িত হলে প্রয়োজনে আমি আবারও খাদ্য সামগ্রী নিয়ে অসহায় জনগণের পাশে দাঁড়াব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন