ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইসলামী বিশ্ব

১৮ বছর অপেক্ষার অবসান ঈশার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

১৮ বছর পর গত মঙ্গলবার দখলদার ইসরাইলের কারাগার থেকে মুক্তি পেয়েছে ইসমাইল আবু ঈশা। দীর্ঘ এই সময়টাতে ইসমাইল আবু ঈশার জন্য অপেক্ষায় ছিলেন তার বাগদত্তা ইকরিম আবু ঈশা। জেল থেকে মুক্তি পাওয়ার পর আবেগঘন ও ভালোবাসাপূর্ণ একটি পরিবেশের সৃষ্টি হয়। ইকরিম ফুলের মালা হাতে নিয়ে জেলখানার গেটে দাঁড়িয়েছিলেন হবু স্বামীর জন্য। এসময় তার চোখ থেকে বার বার গড়িয়ে পড়ছিল অশ্রু। করোনাভাইরাস ইস্যুতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিকার কারণে তারা একে অপরকে আলিঙ্গন করতে পারেননি। ইসমাইল আবু ঈশা কারাগার থেকে মুক্তি পাওয়ার পর অন্যান্য বন্দিদের মত ১৪ দিন হোম কোয়ারেন্টিইন পালন করবেন। ইসরাইলি সেনারা ২০০২ সালের ১৫ এপ্রিল ফিলিস্তিনের বাইতুল ওজান নামক এলাকা থেকে বিদ্রোহ করার অভিযোগ এনে ইসমাইল আবু ঈশাকে তার বিবাহের পূর্বে গ্রেফতার করে। কুদস নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
জোহেব শাহরিয়ার ১৯ এপ্রিল, ২০২০, ৩:৫৩ পিএম says : 0
একেই বলে ভালোবাসা। আমাদের দেশের মুসলিম নামধারী নারীদের এই ফিলিস্তিনি বোনের থেকে শেখার অনেক কিছুই আছে। যেখানে আমাদের দেশে মুসলিম নামধারী আগাগোড়া সেকুলারিজমের মোড়কে মোরা মেয়েরা কথায় কথায় স্বামীকে ছেড়ে চলে যায়,স্বামীর অনুপস্থিতিতে পরপুরুষের সঙ্গে অবৈধ কর্মকান্ডে লিপ্ত হয়, সেখানে এই বোন কেবলমাত্র তার হবু স্বামীর জন্য ১৮টি বছর অপেক্ষা করেছে। সুতরাং, আল্লাহ'র রহমতে ভালোবাসা তাদের সংসারে থাকবে না তো কি আমাদের সংসারে আসবে?
Total Reply(0)
মুজ্জাম্মিল হক ২৩ এপ্রিল, ২০২০, ৫:১১ এএম says : 0
আল্লাহ তায়ালা তাদেরকে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার তাওফিক দান করেন এবং তাদের দাম্পত্ত জীবনকে সুখময় করেন। আমীন ১৪দিনের পর তিনার অবস্থা্ এবং বিবাহের খবর জানাবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন