শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

মোট প্রাণহানি ১৯ জনের

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

নারায়ণগঞ্জ জেলায় ২৪ ঘণ্টায় ৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এসময়ের মধ্যে জেলার বিভিন্ন এলাকায় ৪ জনের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি। গতকাল সকাল ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান তিনি। এসময়ে কোনো সুস্থ হবার খবর নেই।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ১১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪৫ জনের করোনা পজেটিভ শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৬৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ২৬১ জনের ফলাফলে পজেটিভ এসেছে। জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ২৮০ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মৃত্যু হয়েছে ১৯ জনের আর সুস্থ হয়েছেন ছয়জন।
এর আগে গত ৩০ মার্চ বন্দরে প্রথম করোনা আক্রান্ত এক নারীর মৃত্যু হয়। ৪ এপ্রিল এক আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয় বাংলাবাজার এলাকায়। এরপর ৫ এপ্রিল শহরের জামতলায় একজন ও দেওভোগ আখড়া এলাকায় আরেকজনের মৃত্যু হয়। ৬ এপ্রিল শীতলক্ষ্যা এলাকায় একজন এবং চাষাঢ়ার মাসুদাপ্লাজার মালিকের মৃত্যু হয়। ৭ এপ্রিল দেওভোগে একজন গিটারিস্টের মৃত্যু হয়। ৮ এপ্রিল সিদ্ধিরগঞ্জে আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি এবং ৯ এপ্রিল ফতুল্লার সস্তাপুরে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। ১২ এপ্রিল দেওভোগের এক ব্যক্তি, চাষাঢ়ায় এক ফার্মেসির মালিক ও ফতুল্লার ইসদাইরের এক নারীর মৃত্যু হয়। ১৩ এপ্রিল সিদ্ধিরগঞ্জের ও ফতুল্লার ধর্মগঞ্জে দুই নারীর মৃত্যু হয়। ১৫ এপ্রিল ফতুল্লায় একজন, বন্দরে দুইজন, রূপগঞ্জে গোলাকান্দাইলের এক নারী ও শহরের খানপুরের এক গাইনি চিকিৎসকের মায়ের মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন