বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এক যুবলীগ নেতার গোডাউন থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য উদ্ধার সুনামগঞ্জে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৯:৪০ পিএম

সুনামগঞ্জের এক যুবলীগ নেতার গোডাউন থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য সামগ্রী উদ্ধার করেছে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একদল স্থানীয় পুলিশ। টিসিবির ন্যায্যমূল্যের নিত্য প্রয়োজনীয় পণ্যের লগো (মোড়ক) অবৈধভাবে পরিবর্তন করে কালোবাজারে বিক্রি কওে আসছিলেন যুবলীগ নেতা নোমান হোসেন। এরপর অভিযানে যান নিবার্হী ম্যাজিষ্ট্রেট ইয়াসির আরাফাতের নেতৃত্বে পুলিশের একটি টিম। এসময় গাডাউন থেকে বিপুল পরিমান চিনি ও সয়াবিন তেল উদ্ধার করে। এ ঘটনায় শুক্রবার জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বিশেষ ক্ষমতা আইনে ।

জানা যায়, জগন্নাথপুরের পাশ্ববর্তী নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের লালাপুর গ্রামের হাজী হালিম উল্লাহর পূত্র স্থানীয় যুবলীগ নেতা নোমান হোসেন জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীপুর বাজারে টিসিবির পন্য কালোবাজারে বিক্রির লক্ষ্যে পরিবর্তন করেন মোড়ক। এমন খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাতের নেতৃত্বে ও জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী সহ পুলিশের উপস্থিতিতে আলীপুর বাজারে পরিচালিত হয় বিশেষ অভিযান। এছাড়া টিসিবির পণ্যের লেগো পরিবর্তনের সত্যতাও দেখা যায়। এসময় দোকানঘর থেকে কর্মচারীর স্বীকারোক্তিতে টিসিবির পুষ্টি ব্র্যান্ডের ১৯৬ বোতল (৫ লিটার) সয়াবিন তেল এবং ৫০ কেজি ওজনের ৭৩ বস্তা চিনি জব্দ করে হেফাজতে নেয় পুলিশ। অভিযানকালে নবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার বিশ্বজিত পাল, নবীগঞ্জ থানার ওসি আজিজুল ইসলাম উপস্থিত ছিলেন। পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মুখলিছ মিয়া জানান, নোমান হোসেন স্থানীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয়। জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অভিযুক্তদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের, ১৯৭৪ (২৫) ধারায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাত জানান, নোমান হোসেন ও স্থানীয় ডিলার আব্দুল হাদি অভিযানের খবরে গা ডাকা দেয়ায় ঘটনাস্থলে আটক করা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দিনমজুর কহে* ১৭ এপ্রিল, ২০২০, ১০:১৪ পিএম says : 0
হটাও ত্রান চোর,রুখ টিসিবি'র দুর্নিতিবাজ।এরা করোনার চেয়েও ভয়ংকর।এদের দমন করার হিম্মত রাখে এমন শক্তির উথ্বান ঘটাতে হবে।এরা ই দেশের দুঃসমন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন