ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ত্রাণ নিয়ে বিক্ষোভে বিএনপি’র ইন্ধন আছে : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনাভাইরাস সংক্রমণ সঙ্কটময় পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে ত্রাণের জন্য যারা বিক্ষোভ-সমাবেশ করছে এতে বিএনপির ইন্ধন রয়েছে। বর্তমান সঙ্কটকালে বিএনপি সাহায্যের হাত না বাড়িয়ে নানাভাবে লোক ভাড়া করে বিভিন্ন এলাকায় বিক্ষোভ সমাবেশে নানাভাবে মদদ দিচ্ছে।

গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর মিন্টু রোর্ডের সরকারি বাসভবনে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে বিএনপি ত্রাণ বিতরণের ফটোসেশনে সরকারের সমালোচনায় ব্যস্ত রয়েছে। বিএনপি সহয়োগিতা করতে জনগণের পাশে দাঁড়ায়নি। কয়েকটি স্থানে কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করে এবং ফটোসেশনে সরকারের সমালোচনাতেই তারা ব্যস্ত।
তথ্যমন্ত্রী বলেন, আমরা সবার সাথে মিলে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। সরকার ৫০ লাখেরও বেশি পরিবারকে ১০ টাকা কেজি দরে প্রতিমাসে ৩০ কেজি করে চাল দিচ্ছে বছরে ৭ মাস। আরো ৫০ লাখ পরিবারের তালিকা করে রেশন কার্ড দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন।
মন্ত্রী বলেন, আগামীতে যাতে দেশে কোন সঙ্কট তৈরি না হয় তার জন্য সরকারের পক্ষ থেকে নানা প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। ত্রাণ সহায়তার ক্ষেত্রে যারা দুর্নীতি ও অপরাধ করবে তাদেরকে কঠোরভাবে দমন করার উদ্যোগ নেয়া হয়েছে।
তিনি বলেন, ইতোমধ্যে যেসব চেয়ারম্যান মেম্বার এসব দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। এর মধ্যে বেশ কয়েকজন বিএনপি ও জাসদসহ বিভিন্ন দলের চেয়ারম্যান-মেম্বার রয়েছেন। তেলসহ চাল নিয়ে যারা দুর্নীতি করেছে তাদের দলীয় বর্তমান ও অতীত থেকে দেখা যায় তারা জাপা, জাসদ এবং বিএনপির সমর্থক।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Khan nazim ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫৯ পিএম says : 0
You are always talk wrong
Total Reply(0)
Khan nazim ১৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম says : 0
You are always talk wrong
Total Reply(0)
Khan nazim ১৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম says : 0
You are always talk wrong
Total Reply(0)
habib ১৮ এপ্রিল, ২০২০, ১১:১৪ এএম says : 0
Awamlegue er hate bangladesh nirapod nai
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন