বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মন্ত্রীর গানম্যান কিশোরের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে ২টি মামলা দায়ের

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ১:১৭ পিএম

গাজীপুর জেলার কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের গানম্যান পুলিশের এ এস আই কিশোর কুমারের গুলিতে শহীদ নামে এক যুবক নিহত ও মইম উদ্দিন নামে এক যুবক আহত হওয়ার ঘটনায় থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।
নিহত শহীদের স্ত্রী মনোয়ারা আক্তার বাদী হয়ে হত্যা এবং পুলিশ বাদী হয়ে অস্র আইনে একটি মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পর পরই কিশোর কুমার পালিয়ে যায়। তাকে গ্রেফতার করতে রাতেই পুলিশ কিশোর কুমারের শশুর বাড়ী সহ বিভিন্ন জায়গায় অভিযান চালায়। অবশেষে গাজীপুর জেলা পুলিশ গোপন সংবাদের ভিওিতে খবর পেয়ে শুকবার দুপুরে ঢাকা জেলার আশুলিয়া থানার শিমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় কিশোর তার বন্ধুর বাড়িতে অবস্হান করছিলেন। গাজীপুর জেলা পুলিশ জানায়, কিশোর কুমারের হেফাজত থেকে হত্যা কান্ডে ব্যবহৃত সরকারী পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। কিশোর কুমার, শহিদ ও মঈম পরস্পরের বন্ধু। রাতে তারা ওই এলাকায় আড্ডা দিচ্ছিলেন। পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে অথবা নারী সংক্রান্ত কোন বিষয় নিয়ে এ হত্যাকান্ড সংগঠিত হতে পারে।
উল্লেখ্য বৃহস্পতিবার রাতে কোনো এক বিষয় নিয়ে ঝগড়ার এক পযায়ে কিশোর তার কাছে থাকা সরকারী পিস্তল দিয়ে শহিদ ও মঈমকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর পালিয়ে যান। খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে এবং শহিদের গুলিবিদ্ধ লাশ
উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন