বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে তিনশতাধিক কর্মহীনের মধ্যে ইউএনওর খাদ্যসামগ্রী বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৪:২৮ পিএম | আপডেট : ৫:১৪ পিএম, ১৮ এপ্রিল, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে বিভিন্ন পেশার কর্মহীন হয়ে পড়াদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক। কর্মহীনদেরে মধ্যে ট্রাক, মাইক্রো ও সিএনজি চালক এবং হকাররা রয়েছেন।
শনিবার সকালে মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তিনশতাধিক শ্রমজীবি মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিরতণ করা হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, মির্জাপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র চন্দনা দে, উপজেলা কৃষি অফিসার মশিউর রহমান, ‍উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।
খাদ্যসহায়তা বিরতণপূর্ব সচেতনামূলক বক্তৃতায় ইউএনও আবদুল মালেক বলেন, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সারাদেশের শ্রমজীবি মানুষ আজ কর্মহীন হয়ে ঘরে রয়েছে। ঘরে থাকার এই সময়টাতে তারা যেন পরিবার নিয়ে খাদ্যাভাবে কষ্ট না করেন সেজন্য সরকার খাদ্যসহায়তা দিচ্ছে। তাই প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হবেন না। বিশেষ প্রয়োজনে ঘরের বাহির হলেও সামাজিক দূরত্ব বজায় রাখবেন। ঘরে থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখা ছাড়া করোনা ভাইরাসের মহামারি ঠেকানো সম্ভব নয় বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন