ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

টাস্কফোর্স বলতে বিএনপি কি বোঝাতে চায় : সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

পরামর্শ দেয়ার নামে মানুষের মধ্যে বিভ্রান্তি না ছড়াতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহবান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শনিবার দুপুরে তার সরকারি বাসভবনে দেশের সমসাময়িক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই আহবান জানান।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই সঙ্কট উত্তরণ সম্ভব। সরকারের পদক্ষেপে ভুল হলে ভালো পরামর্শ দিতে কোনো আপত্তি নেই। প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজ ঘোষণার পর সকল মহলেই প্রশংসিত হয়েছে। এমনকি মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ধন্যবাদ জানিয়েছেন। অথচ এখন বিরোধিতার খাতিরে বিরোধিতা করে সরকারের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়িয়ে রাজনৈতিক ফায়দা লোটার জন্য বিএনপি বিরূপ মন্তব্য করতে শুরু করেছে। সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় টাস্কফোর্স গঠনের আহবান জানিয়েছেন। কিন্তু করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী ইতোমধ্যেই জাতীয় কমিটি গঠন করেছেন। প্রশ্ন হচ্ছে এই মুহুর্তে জাতীয় টাস্কফোর্স গঠনের প্রশ্ন কেন? যেখানে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়ে জাতীয় কমিটি গঠন করেছেন এবং সেই কমিটি করোনা প্রতিরোধে সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাচ্ছে।
তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় টাস্কফোর্স বলতে কি বোঝাতে চান? এটা কি কোনো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বিষয়? তবে কি তিনি কিছুদিন পর আবার জাতীয় দুর্যোগ টাস্কফোর্স গঠনের কথা বলবেন? তারপর আবার জাতীয় সরকার গঠনের কথা বলবেন। তাই জনগণকে অনুরোধ করবো আপনারা বিভ্রান্ত হবেন না। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, আমরা আপনাদের পাশে আছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন