ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ৪ হাজার পরিবারে মাঝে খাবার পৌঁছে দিল বিএনপির লুৎফুল্লাহেল মাজেদ বাবু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৩:৪৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৪ হাজার অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু। আর এ খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা। রবিবার পর্যন্ত এ খাদ্যসামগ্রীর কর্মসূচি অব্যাহত রয়েছে।
উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক, মেহনতি মানুষ ও অসহায়দের খুঁজে বের করে চার হাজার পরিবারের তালিকা করা হয়। পরে তালিকা অনুযায়ী পৌরসভা ও ১১টি ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের খাদ্যসামগ্রী পৌঁছে দেয় নেতাকর্মীরা। বিভিন্ন ধাপে ও সময়ে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকে। এ ছাড়াও লুৎফুল্লাহেল মাজেদ বাবুর নিজ বাসভবনেও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল ও ১লিটার তেল। খাদ্যসামগ্রী বিতরণে সহযোগিতা করেন ছাত্র নেতা তরিকুল ইসলাম, ফরহাদ আহম্মেদ, রনি, মোরসালিন আহম্মেদ রাজু ও রিয়ান আহমেদ রিজন প্রমুখ।
লুৎফুল্লাহেল মাজেদ বাবু জানান, দেশ ও জাতির এই দুর্যোগ মুহুর্ত যতদিন শেষ না হবে ততদিন পর্যন্ত তাঁর এ কর্মসূচি অব্যাহত থাকবে। ঈশ্বরগঞ্জ উপজেলার অসহায় ও দরিদ্র মানুষ যাতে না খেয়ে মরতে না হয় তার জন্য আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা চালিয়ে যাবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
হা:রুহুল আমিন খোকন ১৯ এপ্রিল, ২০২০, ৪:৩২ পিএম says : 0
আমরা তো এখনো পাই নাই
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন