শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

উস্কানি দিয়ে গ্রেফতার!

হিন্দুস্থান টাইমস | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

টিভি ও বলিউড অভিনেতা এবং সাবেক বিগ বস প্রতিযোগী এজাজ খানকে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। ফেসবুকে একটি লাইভ সেশনে আপত্তিকর মন্তব্য করার পর এজাজকে মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে তলব করা হয়। এরপর তাকে গ্রেফতার করা হয়।
মুম্বাই পুলিশ জানায়, এজাজকে ভারতীয় দÐবিধিসহ আরও কয়েকটি ধারায় বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রæতা বৃদ্ধির প্রচারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ তদন্ত চলছে।
গত বছরের জুলাই মাসেও এজাজ গ্রেফতার হয়েছিলেন। তখনও তার বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগ ছিল। এর আগেও ২০১৮ সালের অক্টোবরে নিষিদ্ধ মাদকদ্রব্য রাখার কারণে গ্রেফতার হয়েছিলেন এজাজ খান।
বালাজি টেলিফিল্মসের সিরিয়াল ‘কাব্যাঞ্জলি’ ও ‘কিয়া হোগা নিম্মো কা’য় প্রধান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এজাজ খান। এছাড়াও অনেক টিভি সিরিজে দর্শকপ্রিয় মুখ তিনি। টিভির পাশাপাশি তিনি সিনেমাতেও অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জোহেব শাহরিয়ার ২০ এপ্রিল, ২০২০, ১:১১ পিএম says : 0
সত্যি কথা বললেই উগ্র সন্ত্রাসী ফ্যাসিস্ট হিন্দুত্ববাদী জঙ্গী রাষ্ট্র ভারতের সন্ত্রাসী পুলিশ বাহিনী বলে সাম্প্রদায়িক উষ্কানি দিচ্ছে৷ আরে হিন্দু জঙ্গীরা যখন দিল্লিতে গণহত্যা চালাচ্ছিলো, তখন তোরা কি করছিলি। আসলে ... জাতটাই খারাপ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন