ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা নিয়ে উদ্বেগ প্রকাশ, শাহরুখ ও প্রিয়াংকার সচেতন বার্তা (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ২:২২ পিএম

ডিজিটাল প্ল্যাটফর্মের অনুষ্ঠান ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোমে করোনা মোকাবিলায় সামনের সারিতে দাঁড়িয়ে কাজ করা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সম্মান প্রদর্শনে বলিউড অভিনেতা শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়া-র মতো জনপ্রিয় তারকারা যোগ দিয়েছিলেন লেডি গাগার সঙ্গে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং গ্লোবাল সিটিজেন আয়োজনে করোনার প্রভাব সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে সচেতন বার্তা দিয়েছেন শাহরুখ ও প্রিয়াংকা।

শাহরুখ খান বলেন, বিশ্বকে একসঙ্গে লড়াই করতে হবে করোনার বিরুদ্ধে। ভিডিওতে কিং খান বলেছেন, ভারত তার ইতিহাসের একটি বড় চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। একশো কোটির জনসংখ্যার দেশে কোভিড ১৯ ছড়িয়েছে, সুতরাং আতঙ্কের কারণ তো আছেই। আর এর প্রভাব পৃথিবীর বাকি অংশে পড়বেই।

তিনি আরও বলেন, এই সংকট মোকাবিলায় এখনই পদক্ষেপ নেওয়ার সময়। এই মুহুর্তে, আমি রোগী, হাসপাতাল, কোয়ারেন্টাইন সেন্টার, খাবার এবং প্রয়োজনীয় সরঞ্জাম সরবরাহের জন্য একটি দলের সঙ্গে কাজ করছি। তবে বিশ্বব্যাপী এই মহামারীকে হারাতে পৃথিবীকে একত্রিত হতে হবে।

প্রিয়াঙ্কার বলেন, করোনা সংক্রমণ এড়াতে যখন সামাজিক দূরত্বের প্রয়োজন, এখনও অনেক মানুষ শরণার্থী শিবিরে রয়েছেন। সেখানে পরিষ্কার-পরিচ্ছন্নতা তো দূরের কথা খাবারও নেই! এই কঠিন সময়ে মানুষের সর্বপ্রথম দরকার স্বাস্থ্যপরীক্ষা, বিশুদ্ধ পানি এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখা।

স্টিভি ওয়ান্ডার, জেনিফার লোপেজ, ম্যাডোনা, বিলি আইলিশ, পল ম্যাককার্টনি এবং টেলর সুইফট সহ বিশ্বের ৭০ জন তারকা করোনা যুদ্ধে সামনের সারিতে দাঁড়িয়ে কাজ করতে থাকা কর্মীদের সম্মান জানাতে এই কনসার্টে যোগ দিয়েছিলেন। এখন পর্যন্ত, ইভেন্ট দ্বারা ১২৭.৯ মিলিয়ন ডলার সংগ্রহ করা হয়েছে।

দেখুন শাহরুখের ভিডিও বার্তা

প্রিয়াঙ্কার ভিডিও বার্তা

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdul hannan manikganj ২০ এপ্রিল, ২০২০, ৪:৫৯ পিএম says : 0
এখন প্রয়োজন ‌বিপদগ্রস্থ মানুষের ‌পাশে ‌দাড়িয়ে ‌মানবিক ‌সহায়তা ‌প্রদান ‌করা ‌এবং ‌আল্লাঽ ‌তায়ালার ‌কাছে ‌ক্ষমা ‌প্রার্থী ‌হওয়া ‌তার ‌সাহায্য ‌প্রার্থনা ‌করা ‌তার ‌বিধিনিষেধ ‌মেনে ‌চলা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন