শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে মোট করোনা আক্রান্ত ৪১১ জন : মৃত্যু ৩০

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৫:৪৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৮১ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আর এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪১১ জন। মৃত্যু হয়েছে মোট ৩০ জনের। সুস্থ্য হয়েছেন ১৬ জন।

সোমবার ২০ এপ্রিল সকাল সাড়ে ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৮১ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। আর এখন পর্যন্ত জেলায় মোট ৯৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে ৩১৭ জনের করোনা পজেটিভ। ২০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৭ জন।
নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ১০ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫০৪ জনের যার মধ্যে ৬৬ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৭ জন।
আড়াইহাজার
পরিসংখ্যানে দেখা গেছে, করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৪ জনের যার মধ্যে ১২ জনের করোনা পজেটিভ, কোন মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১ জন।
রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারো পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ, একজনের মৃত্যু ঘটেছে। সুস্থ হয়েছেন ১ জন।
সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩ জনের যার মধ্যে ৬ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ও সুস্থ হয়নি কেউ।
বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারো করোনা পাওয়া যায়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৬ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু ও কেউ সুস্থ হয়নি।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন