ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে সরকারি চাল উদ্ধার, ডিলার সহ ২ জনের কারাদণ্ড

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৯:১৮ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের হোসেন আলী ওরফে হাচেন তালুকদারের বসতঘর থেকে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দরের) ৩০ কেজি ওজনের ৬ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।
 
সোমবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হাওলাদার এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঐ ইউনিয়নের মহিলা ইউপি সদস্য সনিয়া বেগমের শশুর হোসেন আলী ওরফে হাচেন তালুকদার ও অপর ইউপি সদস্য শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহজাহান খানের ছেলে ডিলার মাহাদী হাসানকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৭টি কার্ড জব্দ করা হয়।
 
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের হোসেন আলীর বসতঘরে ৬ বস্তা সরকারি চাল কালোবাজারে বিক্রির জন্য মজুত করা হয়েছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার রাজাপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পান ও সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেন।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে হোসেন আলী ১০ টাকা কেজি দরের ৩০ কেজির ওজনের ৬ বস্তা চাল শুক্তাগড় ইউনিয়নের তালিকাভূক্ত ডিলার মাহাদি হাসানের নিকট থেকে ক্রয় করেছেন বলে জানায়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সোহাগ হাওলাদার জানায়, ঘটনাস্থল থেকে খাদ্য বান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দরের) প্রতিবস্তায় ত্রিশ কেজির ৬ বস্তা চাল জব্দ করা হয়। এ ঘটনায় হাচেন আলী ও ডিলার মাহাদী হাসানকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন