ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিরেক্টরস গিল্ড সর্বদা সদস্যদের পাশে আছে: সালাউদ্দিন লাভলু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৯:২০ পিএম

টেলিভিশন মিডিয়ার সবগুলো সংগঠনের সদস্যদের জন্য ব্যতিক্রমধর্মী এক উদ্যোগ গ্রহণ করেছে ‘ডিরেক্টরস গিল্ড’। সংগঠনটি থেকে করোনা ভাইরাসে আক্রান্তদের সেবা দিতে তৈরী করা হয়েছে একটি সেচ্ছাসেবক দল। আজ সোমবার (২০ এপ্রিল) বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ‘ডিরেক্টরস গিল্ড’র সভাপতি সালাউদ্দিন লাভলু।

সালাউদ্দিন লাভলু জানান, টিভি মিডিয়ার সংশ্লিষ্ট সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আক্রান্ত সদস্যদের চিকিৎসা সেবায় কাজ করবে সেচ্ছাসেবক দলটি। এছাড়াও নিরাপত্তা সামগ্রী পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাস্কও প্রদান করবে ডিরেক্টরস গিল্ড।

স্বনামধন্য এই নাট্যকার আরও বলেন, সরকারি নির্দেশনা মেনে চলুন। নিজ নিজ ঘরে অবস্থান করুন। আমাদের কোনো সদস্যরা যদি আক্রান্ত হন তাহলে গোপন না রেখে সেচ্ছাসেবক দলের সাথে যোগাযোগ করুন। বিপদকালীন মুহুর্তে ডিরেক্টরস গিল্ড সর্বদা আপনার পাশে আছে।

উল্লেখ্য, নাট্য নির্মাতা ফরিদুল হাসান ও পিকলু চৌধুরীকে সমন্বয়কারী করে ২০ সদস্য বিশিষ্ট সেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। সদস্যদের মধ্যে আছেন- আশিক মাহমুদ রনি, সঞ্জয় বড়ুয়া, শাহীন স্বাধীন, মো মামুন খান, চিকিৎসক সোহেলী পারভীন মুক্তা, ইমন সাদি, চয়নিকা চৌধুরী, রাজীব হাসান, মিঠু রায়, জামাল উদ্দিন জামান, মঞ্জুরুল হক মঞ্জু, রাফাত মজুমদার রিংকু, এস এম আরিফ, শ্রী জুগল চন্দ্র শীল পলাশ, শাহাদত আলম ভূবন, হিমেল ইসহাক, সোহাগ কুমার বিশ্বাস, ইমেল হক, হাসান রেজাউল, ডাঃ আওরঙ্গজেব আরু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন