শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

ছাত্রদল নেতা শাহ আলম নিখোঁজ: রিজভীর উদ্বেগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১:২২ এএম | আপডেট : ১:২৪ এএম, ২১ এপ্রিল, ২০২০

হঠাৎ করেই নিখোঁজ হয়ে গেছেন মৌলভীবাজারের ফতেপুর ইউনিয়নের ছাত্রদল কর্মী শাহ আলম আহমেদ। আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্য পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হলেও কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শাহ আলমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে সোমবার (২০ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টার দিকে অজ্ঞাত সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি র‌্যাব পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়। এরপরপরই সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন। কিন্তু কোথাও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এছাড়া আইন-শৃঙ্খলাবাহিনীর সাথে যোগাযোগ করলে তাদের পক্ষ থেকেও তাকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করা হয়েছে।

এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এধরনের অমানবিক বিষয়কে কেন্দ্র করে শাহ আলম আহমেদের পরিবার-পরিজনসহ দলীয় নেতাকর্মীরা গভীর উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছেন।
শাহ আলমকে আইন-শঙ্খলাবাহিনীর সদস্যরাই তুলে নিয়ে গেছে দাবি করে অবিলম্বে তাকে জনসমক্ষে হাজির করার দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন