ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে অটো চালকদের ১ লাখ ৯৫ হাজার টাকা প্রদান করলেন সভাপতি রবিউল আলম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:৪৩ পিএম


রাজশাহীর গোদাগাড়ী উপজেলা অটো মালিক ও চালক সমিতির সদস্যদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টায় সদরের অটো মালিক ও চালক সমিতির কার্যালয়ে এই নগদ অর্থ প্রদান করা হয়। অটো মালিক চালক সমিতির সভাপতি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম ১৯৫ জন অটোচালকদের মাঝে প্রত্যেককে এক হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করে।

জানা যায়, ২০১৫ সালে গোদাগাড়ী উপজেলা অটো মালিক ও চালক সমিতি প্রতিষ্ঠিত হওয়ার পর প্রত্যেক সদস্যদের সঞ্চিত অর্থ দিয়ে বিশ্বব্যাপী করোনার মহাদুর্যোগে অটোচালকদের দুরবস্থা ভেবে অর্থ প্রদান করা হয়।

অটো মালিক সমিতির সভাপতি রবিউল আলম বলেন, বিশ্বব্যাপি করোনার প্রভাবে দেশের দিনমজুর, খেটে খাওয়া শ্রমিকরা একরকম অর্ধাহারে-অনাহারে দিন যাপন করছে। অটো চালকরা সরকারের নিষেধাজ্ঞা থাকায় রাস্তায় নামতে পারছে না ফলে তারা পরিবার নিয়ে দুর্বিষহ সময় পার করছে। তাই তাদের কথা চিন্তা করে সমিতির সদস্যদের ২ লক্ষ টাকা সঞ্চিত হয়েছিল তাদের প্রত্যেকের মাঝে বিতরণ করা হলো।

জানা গেছে, এই সমিতির সঞ্চিত অর্থ তহবিল হতে কোনো শ্রমিক দুর্ঘটনাজনিত মৃত্যু হলে প্রত্যেককে ৫০ হাজার টাকা কারে ছেলে বা মেয়ের বিবাহ হলে প্রত্যেককে ১০ হাজার টাকা এবং সুন্নতে খাৎনার জন্য ৫০০ টাকা করে প্রদান করা হয়।। অটোচালকদের কল্যাণের জন্য এই সমিতির উন্নয়নমূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে সমিতির সভাপতি রবিউল আলম জানান।
এ ভাল কাজের জন্য সভাপতিকে ধন্যবাদ জানিয়েছেন সমিতির সদস্যবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন