ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মানসিকভাবে ফিট থাকতে পরামর্শ দিলেন দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৯:৪৭ পিএম

টলিগঞ্জের প্রভাবশালী অভিনেতা প্রযোজক দেব। তার রয়েছে আলাদা আরও একটি পরিচয়। তিনি একাধারে একজন সাংসদও বটে। অভিনয়ের পাশাপাশি নিজ নির্বাচনী এলাকার উন্নয়নমূলক কাজে ব্যস্ত থাকতে হয় তাকে। কিন্তু করোনা প্রাদুর্ভাবে বন্ধ রয়েছে অভিনেতার শুটিং। বন্ধ রয়েছে রাজনৈতিক মিটিং মিছিলও।

বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন তিনি। কোয়ারেন্টিনে থাকা এই সময়টা বেশ উপভোগও করছেন অভিনেতা। কারণ ব্যস্ততা এইতোটাই গ্রাস করেছিল অভিনেতাকে নিজের রিফ্রেশমেন্টের জন্যও একটু সময় বের করতেই রীতিমতো হিমসিম খেতে হতো। সেখানে দিনের পর দিন ঘরবন্দি সময় পার হচ্ছে এখন। তাইতো সময দিচ্ছেন নিজেকে। সময় দিয়েচ্ছেন পরিবারকে। কোয়ারেন্টিনের এই সময়ে নতুন কাজের স্ক্রিপ্ট পড়েই নাকি দিনের পুরোটা সময় পার হচ্ছে পাগলুর।

ভক্ত ও দেশবাসীকে কোয়ারেন্টিনের এই সময়ে আতঙ্কিত না হয়ে মানসিকভাবে ফিট থাকতে পরামর্শ দিয়েছেন দেব। তিনি বলেন, শারীরিক ব্যায়াম শুধু শরীর বাড়াতে কিংবা কমাতে নয়। এটি নিজেকে মানসিকভাবে ফিট রাখতে সাহায্য করে। তাই কোয়ারেন্টিনের এই সময়টা কাজে লাগাতে চেষ্টা করুন। এছাড়া সিনেমা দেখে, ওয়েব সিরিজ দেখেও সময় কাটাতে পারেন। কোনো ভাবেই আতঙ্কিত হলে চলবে না। নিজেকে হাসিখুশি রাখতে পরিবারকে সময় দিন।

দেব আরও বলেন, এই সময়টা ঠিকই কেটে যাবে। আমাদের হয়তো অনেক কিছুর সঙ্গে সমঝোতা করতে হবে। কিন্তু নতুন দিন আসবেই। ধৈর্য ধরুন। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন যেন পৃথিবীটা সুস্থ হয়ে যায়।

উল্লেখ্য, দেব অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র নির্মাণাধীন অবস্থায় রয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য ‘টনিক’, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং ‘গোলন্দাজ’। করোনার প্রভাবে এখন এসব চলচ্চিত্রের মুক্তি অনিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন