বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে এমপির হটলাইনের খাবার পাঠাচ্ছেন বেলাল উদ্দিন সোহেল

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৩:০৮ পিএম

রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হটলাইনে এসএমএস ও কলের ভিত্তিতে গরীব, অসহায়, কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাবার সহায়তা পৌচ্ছে দেয়া কর্মসুচি অব্যাহত রয়েছে সঙ্গে এবার কর্মসুচির পরিধিও দিনে দিনে বৃদ্ধি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বেলাল উদ্দিন সোহেল এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী নির্দেশে দলীয় নেতা, কর্মীসহ সেচ্ছাসেবক দল খাবার নিয়ে ছুটে যাচ্ছেন মানুষের বাড়ী বাড়ী। সেচ্ছাসেবক বাহনী দিন রাত বিরামহীনভাবে তাদের কার্যক্রম চালিয়ে গরীব মানুষ উপকৃত হচ্ছে। ওই ইউনিয়নের উপকারভোগী মানুষ এমপি ওমর ফারুক চৌধুরী ও বেলাল উদ্দিন সোহেলের জন্য প্রাণখুলে দোয়া করচ্ছেন, দীর্ঘায়ু কামনা করছেন, বেঁচে থেকে গরীব মানুষের সেবা করতে পারেন।


উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ জানান, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির হট লাইনে খাবার নেই বলে মেসেজ দিয়ে ছিলো উপজেলাধীন দেওপাড়া ইউনিয়ন এর সরকারপাড়া গ্রামের ৪টি পরিবারকে ধরমপুর পালপুর আলিম মাদ্রাসা হোম কয়ারেন্টিনে এমপির পক্ষে ত্রাণ পাঠান উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন সোহেল। ওই ত্রাণ বিতরণ করি আমি ও আব্দুল হাকিম, বকুল, ইয়াসিন আলী। প্রতিদিন শ শ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হচ্ছে।

এ ব্যপারে উপজেলা যুবলীগের অর্থ বিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন সোহেল জানান, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি মহোদয়ের হটলাইন গরীব মানুষের খুবই উপকারে আসছে, হটলাইন নম্বরে কিংবা আমাকে, দলীয় নেতা কর্মীর মাধ্যমে খাবার নেই এমন সংবাদ পাওয়ার পর দ্রুততম সময়ের মধ্যে আমরা খাবার পৌঁছে দিচ্ছি।
মানুষকে আগে বাঁচানো প্রয়োজন, এ ইউনিয়নের খাবার সমস্যার সমাধানে এমপি মহোদয়ের নির্দেশে আমি সার্বিক চেষ্টা করে যাচ্ছি। দলীয় নেতা, স্বেচ্ছাসেবকদল সবসময় প্রস্তুত রয়েছে, তারা গরীব মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেওপাড়াবাসীর নিকট আমার অনুরোধ আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে করে হবেন না। সাবান পানি দিয়ে ঘন ঘন হাত দিবেন, মাঝে মাঝে গরম তরল জিনিস পান করবেন, নিজ এলাকা পরিস্কার করবেন, জীবানুনাশক স্প্রে করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন