বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে টিসিবি’র পণ্য ক্রয়ে ক্রেতা সাধারণে উপচে পড়া ভিড়

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৮:২২ পিএম | আপডেট : ৯:২৫ পিএম, ২২ এপ্রিল, ২০২০

পবিত্র রমজান মাস উপলক্ষে সিলেটের ওসমানীনগরে ন্যায্যমূল্যের টিসিবি’র পণ্য বিক্রি করা হচ্ছে। আজ বুধবার (২২ এপ্রিল) দুপুর ২ টায় ঢাকা-সিলেট মহাসড়কের স্থানীয় গোয়ালাবাজারে বিক্রি করতে দেখা যায়। প্রতিদিন দুপুর ১ টা থেকে ২ টার মধ্যে আড়াই’শ থেকে ৩শ লোকের মধ্যে এ পণ্যগুলো বিক্রি করা হচ্ছে।
টিসিবির পণ্যের মধ্যে রয়েছে, চিনি প্রতি কেজি ৫০ টাকা, সোয়াবিন তেল লিটার ৮০ টাকা, ছোলা ১ কেজি ৬০ টাকা, খেজুর ১ কেজি ১২০ টাকা ও মশুর ডাল ১ কেজি ৫০ টাকা করে বিক্রি করা হচ্ছে। টিসিবির ডিলার উপস্থিত থেকে ন্যায্য মূল্যের টিসিবি’র পণ্য বিক্রি করছেন। ন্যায্য মূল্যের পণ্য পেয়ে ক্রেতা সাধারণের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যায়।
এ সময় ক্রেতা আব্দুল আজিজ বলেন, ওসমানীনগর উপজেলার সবচেয়ে বড় বাজার হচ্ছে গোয়ালাবাজার। এ বাজারে হাজার হাজার মানুষ জিনিসপত্র কিনতে আসে। তাই ক্রেতাদের কথা চিন্তা করে ন্যায্য মূল্যের জিনিসপত্র তথা টিসিবির পণ্য প্রতিদিন যেন বিক্রি করার ব্যবস্থা করা হয়।
এ সময় ক্রেতারা ন্যায্য মূল্যে জিনিসপত্র পেয়ে সরকারকে ধন্যবাদ জানান।
টিসিবির ডিলার বেলাল মিয়া জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে শুক্রবার ব্যতিত প্রতিদিনি টিসিবির’র পণ্য বিক্রি করা হচ্ছে। প্রতিদিন দুপুর ১ টা থেকে ২ টার মধ্যে আড়াই’শ থেকে ৩শ লোকের মধ্যে এ পণ্যগুলো বিক্রি করা হয়। কাল বৃহস্পতিবার আবার গোয়ালাবাজারে বিক্রি করা করা হবে। প্রত্যেক ইউনিয়নের বাজারে আমরা একদিন ন্যায্য মূল্যে টিসিবির মাল বিক্রি কররে আসছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md.solaiman mollah ২২ এপ্রিল, ২০২০, ৮:৫৪ পিএম says : 0
রেমিটেনস নিয়ে ভাবার সময় এখন নাই।দেশ বাঁচলে মানুষ বাঁচলে রেমিটেনস অর্জন কোনো ব্যপারে না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন