শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লকডাউনেও রাজশাহীতে ফিরছে মানুষ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

লকডাউনের মধ্যেই বিভিন্ন কায়দায় রাজশাহীতে আসছে মানুষ। ফলে এখানকার মানুষ আতঙ্কিত হয়ে উঠেছে। এক দুই করে বাড়ছে আক্রান্ত রোগীর সংখ্যা। স্থানীয় মানুষের মধ্যে কেউ আক্রান্ত হয়নি। এ পর্যন্ত করোনা আক্রান্ত ৮ জনের সাতজনই এসেছেন ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে। অপরজনের ছেলে এসেছেন ঢাকা থেকে।
ফলে বাইরে থেকে আসা মানুষদের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা বেড়েছে রাজশাহীতে।
এ কারণে অন্য জেলা থেকে আসা লোকজনকে কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ ও স্বাস্থ্য কর্মীরা। এরই মধ্যে তিন জেলা থেকে রাজশাহীতে এসেছে আরও ২৭ জন।
জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, ২৪ ঘণ্টায় দেশের ঢাকা, গাজীপুর ও নারায়নগঞ্জ জেলা থেকে রাজশাহী আসা ২৭ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এদের মধ্যে ঢাকা থেকে এসেছে ১৬ জন, গাজীপুর থেকে ১০ জন এবং নারায়নগঞ্জ থেকে এসেছে ১ জন।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, দেশের ঢাকা, গাজীপুর ও নারায়নগঞ্জ জেলা থেকে রাজশাহী আসা ২৭ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। নতুন ২৭ জনসহ বর্তমানে রাজশাহীতে কোয়ারেন্টিনে রয়েছেন ৩৭৭ জন।
এখন পর্যন্ত রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে আটজন। তাদের সাতজনকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
এর একজনকে রাজশাহী সংক্রমক ব্যাধি হাসপাতালে করোনা ওয়ার্ডে রাখা হয়েছে। আক্রান্তদের মধ্যে রাজশাহীর পুঠিয়া উপজেলার পাঁচজন, বাগমারার একজন ও মোহনপুরে একজন ও বাঘার একজন। তাদের মধ্যে পাঁচজন নারী ও তিনজন পুরুষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন