ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মহানগর

পান্থপথ এলাকার সেই বাড়িওয়ালী কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৯:২৪ পিএম

করোনা পরিস্থিতিতে একমাসের বাড়ি ভাড়া বকেয়া থাকায় রাজধানীর পান্থপথ এলাকায় এক ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেয়া সেই বাড়িওয়ালী নূর আক্তার শম্পাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ আসামিকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন। এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা কলাবাগান থানার এসআই মো. সাইদুর রহমান আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন ও রিমান্ডে আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর ওই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে শম্পাকে গ্রেফতার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। শম্পার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলাটি করেন ভুক্তভোগী পরিবারের সদস্য মো. সেলিম হোসেন।

গত রোববার (১৯ এপ্রিল) রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় ভাড়াটিয়াকে একমাসের ভাড়া বাকি থাকায় তিনটি সন্তানসহ বাবা-মাকে মারধর করে ঘর থেকে বের করে দেন শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় ভাড়াটিয়াকে বাড়িতে রাখার অনুরোধ জানালেও শম্পা তাতে অস্বীকৃতি জানান। তিন সন্তানের মধ্যে ওই ভাড়াটিয়ার দুই মাসের এক নবজাতক শিশুও রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন