বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডোমারে গরীব ও কর্মহীন মানুষের মাঝে জমিয়তে উলামায়ে ইসলামের ত্রাণ বিতরণ

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ২:০০ পিএম

দরিদ্র, দুঃস্থ ও কর্মহীন মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ। গত তিনদিন ধরে নীলফামারী জেলার ডোমার ও ডিমলা উপজেলার বিভিন্ন গ্রামে সহ¯্রাধিক দরিদ্র ও কর্মহীন মানুষের বাড়ীতে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন সংগঠনটির ডোমার উপজেলা শাখার নেতৃবন্দ।
বুধবার রাতে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা ফজলুর রহমান,যুব জমিয়তে উলামায়ে ইসলামের ডোমার উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, বিশিষ্ট আলেম আলহাজ্ব মুফতি মাহমুদ বিন আলম, তাজুল ইসলাম, মাওলানা আব্দুর রাকিব, মঞ্জুরুল ইসলাম স্বাধীন, গোলাম ফারুক প্রমূখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল , তেল, আলু, পেয়াঁজ, বুট, ছোলা, মুড়ি, আটা ও চিনি।
যুব জমিয়তে উলামায়ে ইসলামের ডোমার উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ডোমার উপজেলার কৃতি সন্তান মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর নিদ্দের্শে চার ধাপে ডোমার ও ডিমলার গরীব ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন