ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে রেড ক্রিসেন্টের ত্রাণ পেল ১৫০ জন অসাহায় মানুষ

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৮:১৭ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ১৫০ জন অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিট। দুর্যোগকালীন মুহূর্তে সংকটে থাকা প্রত্যন্ত গ্রামের এই মানুষগুলোকে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে দেয়া হয়েছে খাদ্যসামগ্রী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে রহিমা আয়েন উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শারীরিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক নারী-পুরুষকে সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, এক কেজি চিনি এবং আধা কেজি সুজি দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেড ক্রিসেন্টের জেলা ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেন, দুর্যোগকালীন সময়ে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা গোটা জেলায় কাজ করছেন। তারা হাটে-বাজারে জীবাণুনাশক স্প্রে করছে। খাদ্যসামগ্রী বিতরণ করছে।

চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে না খেয়ে থাকতে দেবেন না। তাই এখন তার নির্দেশনা মেনে আমাদের সবাইকে করোনা মোকাবিলা করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম, রেড ক্রিসেন্টের জেলা ইউনিটের সেক্রেটারী শফিকুজ্জামান শফিক, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, সামাউন ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন রেড ক্রিসেন্টের সিটি ও জেলা ইউনিটের ইউনিট অফিসার বাকী বিল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন