ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কথা রাখলেন শাহরুখ-গৌরী (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৩:৪৩ পিএম

বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। ভারতও এর বাহিরে নয়। ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এ অবস্থায় রোগীদের আলাদা থাকার প্রয়োজন বেশি। কিন্তু জনসংখ্যানুযায়ী হাসপাতাল ও নার্সিং হোমগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করলে তা যথেষ্ট হবে না। এমতবস্থায় এগিয়ে এসেছেন তারকা ও শিল্পপতিরা।

শাহরুখ খান ও গৌরী খান মুম্বইয়ে তাদের চারতলা অফিস কোয়ারেন্টাইন তৈরি করার জন্য বিএমসিকে দেয়ার ঘোষণা দেন। প্রতিশ্রুতিমতো করলেনও তাই। শাহরুখ খান ও স্ত্রী গৌরী খানের মীর ফাউন্ডেশনের অফিসকে পুরোপুরি বদলে ফেলা হল কোয়ারেন্টাইন সেন্টারে।

শাহরুখ-পত্নী নিজে সেই সেন্টারের ভিডিও শেয়ার করে জানিয়েছেন। কীভাবে মীর ফাউন্ডেশনের অফিস করোনা আক্রান্তদের সেবায় কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত হয়েছে, তার ঝলকও মিলল গৌরীর শেয়ার করা ভিডিওতে।

এই চারতলা অফিসে ২২টি কোয়ারেন্টাইন বেড তৈরি করা হয়েছে। গৌরীর ভিডিওয় স্পষ্ট দেখা যাচ্ছে, সেই অফিসে পরিষ্কার পরিচ্ছন্ন কোয়ারেন্টাইন সেন্টার তৈরি হয়েছে। এখানেই শেষ নয়। শাহরুখ প্রধানমন্ত্রীর তহবিল-সহ আরও কয়েকটি তহবিলে অর্থ দান করেছেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তহবিলেও অর্থ সাহায্য করেছেন এসআরকে।

ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন