ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লড়ি উল্টে ২ শিশু নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

ধান বোঝাই লড়ি উল্টে সৌরভ (৭) ও রোমান (৮) নামে দুই শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে নেত্রকোনার মদন উপজেলার দেওসহিলা গ্রামের সামনের তলার হাওরের গাদ্দি নামক স্থানে। নিহত সৌরভ দেওসহিলা গ্রামের উত্তরপাড়ার লায়ন মিয়ার ছেলে ও রোমান কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পাইকপাড়া গ্রামের আল-আমিনের ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোমান কয়েক দিন আগে মায়ের সাথে দেওসহিলায় মামার বাড়িতে বেড়াতে যায়। গতকাল সকালে রোমানের মামা রফিকুল ইসলাম ও সৌরভের বাবা লায়ন মিয়া তলার হাওরে ধান কাটতে যায়। সকাল ১১টার দিকে রোমান ও সৌরভ তাদের খাবার নিয়ে হাওরে যায়। খাবার দিয়ে বাড়িতে আসার পথে তারা একটি ধান বোঝায় লড়িতে উঠে পড়ে। লড়িটি হাওরের গাদ্দি নামক স্থানে আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা উল্টে যায়। রোমান ও সৌরভ লড়ির নিচে চাপা পড়ে মারাত্মক আহত হয়। ঘটনার পর লড়িচালক পালিয়ে যায়। আশপাশের ধান কাটার লোকজন তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রæত মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই জনকেই মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে মদন থানার ওসি রমিজুল হক বলেন, গাড়ি চাপায় নিহত রোমান ও সৌরভের লাশ মদন হাসপাতালে রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার লিখিত অভিযোগ দায়ের করলে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন