ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৩:৪১ পিএম

নৌপরিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, করোনার দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে। যারা সব সময় বাংলাদেশের জনগণকে পুঁজি করে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করে, কিছু কিছু জায়গায় তারা উসকানি দিচ্ছে। এদের ব্যাপারে সচেতন থাকতে হবে।
 
আজ দিনাজপুর জেলার বিরল উপজেলার তেঘড়া উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
 
প্রতিমন্ত্রী বলেন, এ দুঃসময়ে বিএনপি ত্রাণ বিতরণ করছেনা, জনগণের খোঁজও নিচ্ছেনা বরঞ্চ জনগণকে উসকানি দিচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী কোন উসকানিদাতার খবর পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে। করোনা মোকাবিলায় সরকারের নির্দেশনা মেনে চলতে সবার প্রতি তিনি আহ্বান জানান।
 
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ত্রাণ বিতরণ ও চিকিৎসায় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা যে সমন্বয় করেছেন- পৃথিবীতে কেউ সেটা পারেনি। তিনি বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার কারণে ইউরোপ-আমেরিকা থেকে আমাদের দেশে করোনা সংক্রমণ কম। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর কৌশলের প্রশংসা করেছেন জাতিসংঘ, আইএমএফ, বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সবাই। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সার্কভূক্ত দেশগুলোর আঞ্চলিক সহযোগিতার বিষয়ে আলোচনা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের মানুষের বন্ধন যখন আঞ্চলিক বন্ধনে রূপ নিচ্ছে, তখন দেশের ভেতরে বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল টাস্কফোর্সের কথা বলে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।
 
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো দেশকে একটি ছাতার নিচে নিয়ে এসেছেন। যেটা এর আগে কেউ পারে নাই। তিনি বলেন, ডাক্তার, পুলিশ, মাঠ প্রশাসন সবাই দায়িত্ব নিয়ে কাজ করছে। নির্বাচিত জনপ্রতিনিধিরা ও আওয়ামী লীগের নেতারাও কাজ করছেন।
 
তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজেই সারাদেশের জনগণের খোঁজ নিচ্ছেন। কেউ না খেয়ে থাকবেনা। কারো খাবারের কষ্ট হলে আমাদের জানাবেন। এদিন নৌ প্রতিমন্ত্রী নির্বাচনী এলাকার ৯টি স্পটে ৫০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এর পাশাপাশি ত্রাণ বিতরণও অব্যাহত থাকবে। এ সময় প্রতিমন্ত্রীর সাথে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৫ এপ্রিল, ২০২০, ৯:৫৪ পিএম says : 0
নৌপরিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো দেশকে একটি ছাতার নিচে নিয়ে এসেছেন। আমি ওনার এই কথার সাথে একমত পোষন করছি। আজ নেত্রী হাসিনা যেভাবে দেশের এই দুর্দিনে দেশবাসীকে সেবা দিয়ে যাচ্ছে এটা সরা বিশ্বে উজ্জল দৃষ্টান্ত হিসাবে ইতিমধ্যে স্বীকৃতি পাপ্ত। নেত্রী হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতা ও কর্মীরা যেভাবে মাঠ প্রজায়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে এটা প্রশংসার দাবীদার। প্রতিমন্ত্রী বলেছেন, করোনার দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে। যারা সব সময় বাংলাদেশের জনগণকে পুঁজি করে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করে, এদের ব্যাপারে সচেতন থাকতে হবে। আমিও ওনার এই কথার সাথে একমত পোষন করছি এবং বিএনপি দলকে সব দিক থেকে প্রত্যাখ্যান করা প্রয়োজন বলে মনে করছি। সরকার যখন দেশে দুর্ভিক্ষ যাতে আঘাত হানতে না পারে সেদিকে সজাগ থেকে ত্রাণের কাজ এগিয়ে নিচ্ছে তখনই বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দল গুলো টাস্কফোর্সের কথা বলে বিভ্রান্তির সৃষ্টি করেছে। এখন দেশের জনগণকে সজাগ থাকতে হবে এসব দুষ্কৃতিকারীরা যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে সঠিক লোক এবং সঠিক কাজ জানার ও বুঝার ক্ষমতা দান করুন সাথে সেইভাবে চলার যোগ্যাতা দিন। আমিন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন