ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়নগঞ্জ থেকে বাউফলে অ্যাম্বেুলেন্সে আসা সেই ছয়জনের মধ্যে পাঁচ জনই করোনায় আক্রান্ত

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৬:৩৭ পিএম

লকডাউন উপেক্ষা করে যে ছয় ব্যক্তি রোগী সেজে অ্যাম্বুলেন্সে করে গত সোমবার (২০ এপ্রিল) নারয়ানগঞ্জ থেকে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নে আসেন। তাদের মধ্যে পাঁচ জনই করোনা ভাইরাসে আক্রান্ত। এদের মধ্যে একজন পুরুষ চারজনই নারী। গতকাল শুক্রবার বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত সোমবার (২০ এপ্রিল) নারায়নগঞ্জ থেকে অ্যাস্বুলেন্স করে রোগী সেজে উপজেলার কালাইয়া ইউনিয়নে আসেন। এক পর্যায়ে ওই যাত্রীরা স্থানীয়দের বাঁধার মুখে পড়লে ইউনিয়ন চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা বিষয়টি উপজেলা প্রশাসনকে জানায়। পরে পুলিশ ওই অ্যাম্বুলেন্সটিকে জব্দ করে এবং ওই ছয় যাত্রীকে পুলিশ আটক করে উপজেলার ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের শ্রেণিকক্ষে হোম কোয়ারেন্টিনে রাখা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন জানান, আক্রান্তদের আইসোলোশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাকে বলা হয়েছে। তিনি উপজেলাবাসীকে আতংকিত না হয়ে সচেতন হয়ে লকডাউন মেনে চলার আহ্বান জানান।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, যারা আক্রান্ত হেেছন, তাদের সাথে কথা বলেছি। তারা সুস্থ আছেন। তাদেরকে প্রাতিষ্ঠানিক আইসোলেশেনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন