ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটায় ৩ জন আহত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৩:১০ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। রোববার বেলা ১১ টার দিকে গোদাগাড়ীর ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, ট্রাক চালক সোহেল রানা (৩০) ও তার ভাই হেলপার জুয়েল রানা (২৬)। এরা কুষ্টিয়া সদর উপজেলার বারোখাদা মল্লিকপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। আহত অপর জন ট্রলি চালক গোদাগাড়ী পৌর এলাকার বারুইপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ইসরাফিল (১৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বেলা ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ হতে ছেড়ে আসা কাভার্ডভ্যানটি গোদাগাড়ীর ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষে মহাসড়কের উপর দমড়ে মুচরে যায় ট্রাকটি। পরে স্থানীয় লোকজন ও গোদাগাড়ী ফায়ারসার্ভিসের সদস্যরা পৌঁছে তাদের দ্রুত গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে। ট্রাকের চালক ও হেলপারকে ঘটনাস্থলে পাওয়া যায় নি। এই সময় মহাসড়কের উপর যানজটের সৃষ্টি হয়। পরে গোদাগাড়ী মডেল থানা পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

গোদাগাড়ী মডেল থানার ওসি খায়রুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক দুটি উদ্ধার করা হয়েছে। কারো পক্ষ হতে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন