শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে স্কুল ছাত্রের হাতে কলেজ ছাত্রের খুন

বাউফল উপজেলা (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় স্কুল ছাত্রের হাতে কলেজ ছাত্র খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কালীশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম রেদোয়ান সিকদার (১৯)। রেদোয়ান উপজেলার কালিশুরী ডিগ্রী কলেজের উচ্চমাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্র ও নুরুল ইসলাম সিকদারের ছেলে। 

এ সময় গুরুতর আহত হয় রেদোয়ানের ওপর দুই ভাই নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ্ সিকদার ও মাদ্রাসা ৬ষ্ট শ্রেণির ছাত্র ফয়সাল সিকদার (১২)।
অভিযুক্ত স্কুল ছাত্রের নাম ইমরান খাঁন। ইমরান কালিশুরী এস এ ইনষ্টিটিউশন বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও একই গ্রামের আলম খানের ছেলে।
এ ঘটনায় অভিযুক্ত ইমরানের মা সাহিদা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নিহত রেদোয়ানের ভাবি রেশমা বেগম (২৫) জানান, গত শবেবরাতের দিনে ৯ এপ্রিল বাড়ির একই উঠানে কম্বল রৌদ্র দেওয়াকে কেন্দ্র করে ইমরানের মা সাহিদা বেগমের (৩৫) এর সাথে তার কথা ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ইমরান ও রোদোয়ান জড়িয়ে পড়ে। এর জের ধরে শনিবার দিবাগত রাত একটার দিকে ইমরান তাদের নির্মাধীন ঘরে ঢুকে তার কক্ষের দরজা বাহির থেকে আটকে দেয়। এরপড় রেদোয়ান যে কক্ষে অপর দুই ছোট ভাই আব্দুল্লাহ্ ও ফয়সালকে নিয়ে ঘুমায় সেই কক্ষে ইমরান ঢুকে দা দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। একপর্যায়ে ছোট ভাই ফয়সাল গিয়ে ভাবির দরজা খুলে দিলে ভাবি ওই তিনজনকেই রক্তাক্ত অবস্থায় দেখে প্রতিবেশিদের চিৎকার করে ডাকতে থাকে। প্রতিবেশিরা বের হলে স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য বাবুল হোসেন হাওলাদারকে খবর দেয়। বাবুল হাওলাদার এসে গুরুতর আহত অবস্থায় তিন ভাইকে ওই রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেওয়ানকে মৃত ঘোষনা করেন। এবং প্রথমিক চিকিৎসা শেষে আব্দুল্লাহ্ ও ফসালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, অতিরিক্ত রক্ত ক্ষরনের কারনে রেদোয়ানের মৃত্যু হয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত ইমরানের মা সাহিদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন