ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে দুস্থদের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৮:২৩ পিএম

করোনার মহাদূর্যোগে রাজশাহীর গোদাগাড়ীতে চঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি ব্যাটেলিয়ান ৩০০ গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার বেলা ১২ টায় মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এই ত্রাণ বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটেলিয়ানের সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ ( বিপিএম,জি) প্রধান অতিথি থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ দুস্থদের মাঝে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ৫৩ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান খান ( পিএসসি) । এছাড়াও বিজিবির গোদাগাড়ী কোম্পানী কমান্ডারসহ বিজিবির সদস্যরা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটেলিয়ানের সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, করোনার মহাবিপদে আমাদের প্রত্যেকের গরীব ও দুস্থদের মাঝে দাঁড়ানোর পাশে দাঁড়ানোর। আমাদের এই ত্রাণ বিতরণ দেখে যাতে অন্যান্যরাও উৎসাহিত হয় তাই এমন আয়োজন করা হয়েছে।
পরে গোদাগাড়ী উপজেলার ৭ জন মাদক ব্যবসায়ী আর মাদক ব্যবসা করবে না মর্মে ৫৩ বিজির অধিনায়ক বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান খানের কাছে আত্নসমর্পন করেন এবং বিজিবি অধিনায়ক তাদের অভিনন্দন জানান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন