বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার ব্যর্থ’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১২:০৪ এএম

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার ব্যর্থ হয়েছে। ফলে দেশে অর্থনৈতিক বিপর্যয় নেমে এসেছে।
গতকাল দুপুরে ময়মনসিংহ নগরীর দলীয় কার্যালয় বিগত গণতান্ত্রিক আন্দোলনে গুম, খুন ও নির্যাতিত পরিবারের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলবাড়িয়ায় আ’লীগের হামলায় নিহত বিএনপিকর্মী আব্দুর রশিদ ও ২০১৪ সালে ভালুকায় নিহত কৃষকদলের হবিরবাড়ি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এবং গণআন্দোলনে গফরগাঁওয়ে নিহত মশাখালি ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি শামসুল হকের পরিবারের সদস্যদের হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত আর্থিক সহায়তা তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন বাবলু ও আলমগীর মাহমুদ আলম, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক শামীম আজাদ, স্বেচ্ছাসেবকদলের জেলা সভাপতি শহিদুল আমিন খসরু উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন