ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

চিকিৎসকদের প্রতি বিশেষ অনুরোধ জানালেন মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১:৫৭ পিএম

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের শোবিজ অঙ্গন আজ স্থবির। তাই ঘরে বসেই অবসরে সময় কাটাচ্ছেন ঢাকায় সিনেমার তারকারা। এ তালিকা থেকে বাদ যায়নি প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমীও। পরিবারসহ ঢাকার বাসায় গৃহবন্দী আছেন এ চিত্রনায়িকা।

এক মাসের বেশি সময় ধরে হোম কোয়ারেন্টিনে আছেন মৌসুমী। বর্তমান বৈশ্বিক সংকট নিয়ে প্রথমদিকে ততটা না ভাবলেও এখন বেশ চিন্তিত তিনি।

মৌসুমী বলেন, 'এই ভাইরাস এতটা ভয়ংকর রূপ ধারণ করবে ভাবিনি! পুরো পৃথিবী লড়ে যাচ্ছে এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে। করোনায় কর্মহীন হয়ে পড়ছেন মানুষ। সামনের দিনে কি অপেক্ষা করছে কে জানে? এসব নিয়ে আমি বেশ চিন্তিত!

করোনা মহামারি থেকে দেশকে রক্ষা করতে সরকারের লকডাউনের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সরকার তার দায়িত্ব পালন করেছে। এবার আমাদের দায়িত্ব সরকারি নির্দেশনা মেনে চলা। তাহলে আমরা নিরাপদে থাকতে পারব। যোগ করেন এ চিত্রতারকা।

দেশের এমন দূর্যোগের সময় চিকিৎসকরা অগ্রনী ভূমিকা পালন করছেন। আবার অনেকেই সেবাদান কার্যক্রম থেকে নিজেদের দূরে সরে রেখেছেন। তাদেরকে মানুষের সেবায় নিয়োজিত হওয়ার আহ্বান জানিয়েছেন মৌসুমী।

তিনি বলেন, 'দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যকর্মীরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আবার অনেক চিকিৎসক দূরে সরে আছেন। আমি তাদের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি দূর্যোগের এ সময়ে আপনারা সংঘবদ্ধভাবে কাজ করুন।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন