শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু : পালিয়েছে স্ত্রী

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:০৮ পিএম

বরগুনা পৌর শহরের কেজিস্কুল এলাকায় করোনাভাইরাস উপসর্গ নিয়ে এক বৃদ্ধ (৭৫) ও এক যুবকের (২৭) মৃত্যু হয়েছে। বৃদ্ধকে রাতের আঁধারে দাফন করেছেন স্বজনরা। তবে যুবকের নমুনা সংগ্রহ করে বাড়ি লকডাউন করা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) ভোর রাতে পৌর শহরের কেজিস্কুল ক্রোক এলাকার এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে (২৭) মারা যান।

স্বজনরা জানান, ওই যুবক কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মধ্যরাতের পর তীব্র শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্ত পাওয়া যায়নি। হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সের সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি। ভোরে ওই যুবকের মৃত্যু হয়। স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে এবং তার বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

ওই যুবকের মৃত্যুর পর তার স্ত্রী পালিয়ে পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের কাজিরহাট গ্রামে বাবার বাড়িতে চলে যান। স্থানীয়রা ওই বাড়িটি লকডাউন করে লাল নিশান টানিয়ে দিয়েছে।

রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে কেজিস্কুল এলাকার ডাক্তার বাড়ি সড়কে জ্বর ও শ্বাসকষ্টে এক বৃদ্ধ মারা যায়। বৃদ্ধের স্বজনরা বিষয়টি গোপন রেখে রাতের আঁধারেই গ্রামের বাড়িতে দাফন করেন।

যোগাযোগ করা হলে বৃদ্ধের মেয়ে জামাই, জানান তার শ্বশুর আগে থেকেই নানা ধরনের রোগে আক্রান্ত ছিলেন। পরিস্থিতি বিবেচনায় তাকে রাতেই দাফন করা হয়।

বরগুনার সিভিল সার্জন হুমায়ুন শাহীন খান জানান, মৃত যুবকের নমুনা সংগ্রহ করে বাড়ি লকডাউন করা হয়েছে। তবে বৃদ্ধের বিষয়টি স্বাস্থ্য বিভাগের জানা নেই। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন