শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে গৃহবধূর লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:২২ পিএম

ঝালকাঠির রাজাপুরে নিলুফা বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলা সাংগর গ্রামের বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিলুফা সাংগর গ্রামের কালু মৃধার প্রথম স্ত্রী। কিটনাশক পানে তাঁর মৃত্যু হয়েছে বলে স্বামী প্রচার করলেও বিষয়টি রহস্যজনক হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে মশনা তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কালু মৃধা একবছর আগে দ্বিতীয় বিয়ে করেন প্রতিবেশী বিধবা দুলী বেগমকে। দুলির দুটি সন্তান রয়েছে। এনিয়ে প্রথম স্ত্রী নিলুফার সাথে প্রায়ই ঝগড়া হতো। গতরাতে (রবিবার রাত ৯ টার দিকে) কালু মৃধা বাড়ি থেকে বের হয়ে যায়। বাড়িতে আসতে তার এটকু বিলম্ব হওয়ায় নিলুফা বেগম সন্দেহ করেন, তার স্বামী দ্বিতীয় স্ত্রী দুলীর বাড়িতে গিয়েছিল। এতে কালু ও নিলুফার মধ্যে ঝগড়া হয়। রাতে নিলুফার মৃত্যু হয়। খবর পেয়ে সকালে পুলিশ গেলে স্বামী কালু মৃধা জানান, কীটনাশক পানে স্ত্রীর মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক বিধায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন