ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:৩০ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার নোহাটা গ্রামের মাদক সেবন ও বিক্রিতে বাধা দেয়ায় আবুল বাসার রিপন (৪০) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে মাদক কারবারীরা। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আহত আবুল বাসার রিপন জানান, দীর্ঘদিন ধরে এলাকার কিছু মাদক ব্যবসায়ী প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয় করে আসছিল। কয়েক দিন আগে নোহাটা গ্রামের বাবলু শিকদারের বাড়িতে মাদক বিক্রি হচ্ছে জানতে পেরে বিক্রি বন্ধে সে সহ স্থানীয়রা বাধা দেয়। এর সুত্র ধরে রবিবার রাত ৮ টার দিকে মাদক সরবরাহকারী পান্নুর নেতৃত্বে মাদক বিক্রেতা লুৎফার, রাসেল, কাদের, জুয়েল, সোহেল ও হাচিবসহ অজ্ঞাত ৭/৮ জন বাড়ির উপর অর্তকিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় আমার স্ত্রী বাধা দিতে গেলে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেয়। ডাক চিৎকারে প্রতিবেশিরা এসে আমাকে উদ্ধার করে রাতেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, রবিবার রাতে শ্রীপুরের নোহাটা থেকে রিপন নামের এক মারামারির রোগী আসছে, তার মাথায় ও ডান পাশের পাজরে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে সে বর্তমানে আশংকামুক্ত।
এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান, সব্দালপুর ইউনিয়নের নোহাটা গ্রামে গত রাতে একটি ঘটনা জানতে পেরেছি আহত ব্যক্তি মাগুরা হাসপাতালে ভর্তি আছে। আমার একজন অফিসারকে বিষয়টি জানার জন্য পাঠাচ্ছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন