ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গণস্বাস্থ্যকে সহযোগিতায় আমরা প্রস্তুত : ওষুধ প্রশাসন মহাপরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:৪৮ পিএম

গণস্বাস্থ্য কেন্দ্রকে সর্বাত্মক সহযোগিতায় প্রস্তুত ছিলেন, এখনও আছেন বলে জানিয়েছেন ওষুধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমান।

করোনাভাইরাস শনাক্ত করার আবিষ্কৃত কিট অনুমোদনের ক্ষেত্রে ওষুধ প্রশাসন অধিদফতর নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে এমন অভিযোগ উঠার পর ওষুধ প্রশাসন অধিদফতরের শীর্ষ কর্মকর্তা এই কথা জানালেন।

সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্য মিডিয়া সেল আয়োজিত কোভিড-১৯ পরীক্ষার কিটস সংক্রান্ত বিষয়াদি নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ওষুধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক বলেন, ‘উনি বিভিন্ন সময়ে সংবাদ সম্মেলন করে স্বাস্থ্য অধিদফতর, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং আমাদের ওষুধ প্রশাসনকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছেন। আমি অতি বিনয়ের সঙ্গে বলতে চাই, আমাদের দেশের এই মুহূর্তে প্রত্যেক মানুষের সহযোগিতা খুব দরকার। সবার, তাদেরও দরকার। গণস্বাস্থ্যের সহযোগিতা আমাদের দরকার। সবাই মিলে আমাদের সমস্যা সমাধান করতে হবে।’

তিনি বলেন, ‘এখানে যদি অযাচিতভাবে অসত্য তথ্য উপস্থাপন করে মানুষকে তথা প্রতিষ্ঠানকে হেয়প্রতিপন্ন করার প্রচেষ্টা চালানো হয়, সেটি অত্যন্ত দুঃখজনক। এটি আমি প্রত্যাখ্যান করছি। আমি অনুরোধ করব, এ ধরনের অপপ্রচার যাতে না চালানো হয়।’

‘তিনি একজন বয়োজ্যেষ্ঠ মানুষ। তার কাছ থেকে আরও বিজ্ঞানভিত্তিক, সৌজন্যমূলক দৃষ্টিভঙ্গি এবং কথাবার্তা আশা করব,’ বলেন মহাপরিচালক।

মেজর জেনারেল মাহবুবুর রহমান বলেন, ‘ওনারা একটা টেস্ট ডেভেলপ করেছেন। আমাদের দিক থেকে, ওষুধ প্রশাসন অধিদফতরের দিক থেকে আমরা সর্বাত্মক সহযোগিতা করার জন্য প্রস্তুত ছিলাম এবং এখনও আছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Nadim ahmed ২৭ এপ্রিল, ২০২০, ৩:০৭ পিএম says : 0
Ganoshastho Kendro does not require your help. In fact, you need their help in testing the kit they developed. So, just stop stupidity and start acting like you are really willing to work for our country, and not for making money only.
Total Reply(0)
Nadim ahmed ২৭ এপ্রিল, ২০২০, ৩:১৭ পিএম says : 0
Beyadop ato shohoje bhalo hoy? But we hope Mahbubur Rahman you will change yourself and start doing your job.
Total Reply(0)
Ruman Ahmed ২৭ এপ্রিল, ২০২০, ৩:২৭ পিএম says : 0
পরিচালক মহোদয় চাপাবাজী করার দরকার নাই।আপনাদের চরিত্র আমাদের আগে থেকেই জানা আছে। ঠেলার নাম বাবাজি!!!!!!
Total Reply(0)
শওকত আকবর ২৭ এপ্রিল, ২০২০, ৫:০৯ পিএম says : 0
দেশের এই ক্লান্তিলগ্নে সকলের ই উচিৎ মনোনশীল ধৈর্যশিল আচার আচারন করা।রাজনীতির দৃষ্টিভঙ্গি পরিহার করে সেবার হাত বাড়িয়ে দিন।মানবসেবার ব্রত নিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন