বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দি মারিয়ার বদলে পগবা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

অনেক দিন থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে বিশ্বকাপ জয়ী ফরাসী তারকা পল পগবাকে পেতে চায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। বেশ কয়েকবার প্রস্তাবও দিয়েছিল দলটি। তাকে ফিরে চায় জুভেন্টাসসহ আরও বেশ কিছু জায়ান্ট দল। প্যারিস সেইন্ট জার্মেইও (পিএসজি) ছিল। তবে তাদের কোনো প্রস্তাবেই রাজি হয়নি ইউনাইটেড। এবার তাই এবার বিনিময় চুক্তিতে যেতে চায় পিএসজি। পগবাকে পেতে আনহেল দি মারিয়াকে দিতে রাজি দলটি। ফরাসী গণমাধ্যমের বরাতে এমন সংবাদই প্রকাশ করেছে ইতালিয়ান গণমাধ্যম ক্যালসিওমার্কেতো।
সংবাদ অনুযায়ী, ২৭ বছর বয়সী পগবাকে পেতে বড় অঙ্কের প্রস্তাবই দিয়েছিল পিএসজি। তবে সে প্রস্তাবে রাজি না হওয়ায় এবার নতুন এক আকর্ষণীয় প্রস্তাব দিতে যাচ্ছে ক্লাবটি। বিস্ময়করভাবে দলের সেরা দুই উইঙ্গারকেই দিতে চায় পিএসজি। দি মারিয়ার সঙ্গে জার্মান তারকা জুলিয়ান ড্র্যাক্সলারকেও দিতে রাজি তারা। অবশ্য পিএসজিতে আগামী মৌসুম শেষেই চুক্তি ফুঁড়িয়ে যাচ্ছে এ দুই তারকার।
এর আগে অবশ্য ২০১৪-১৫ মৌসুমে রেড ডেভিলদের হয়ে খেলেছিলেন দি মারিয়া। পাঁচ বছরের চুক্তিতে যোগ দিয়েছিলেন ইউনাইটেডে। লেস্টার সিটির বিপক্ষে দারুণ স‚চনা করেও মৌসুম জুড়ে পুরো ফ্লপ ছিলেন তিনি। তৎকালীন কোচ লুইস ফন হালের সঙ্গে মানিয়ে নিতে পারেননি। সে কারণে তার প্রতি আগ্রহ হারিয়ে ফেলে রেড ডেভিলরা। এক মৌসুম না যেতেই তাই পিএসজির কাছে বেচে দেয় দলটি। তারপর থেকে ফরাসী ক্লাবে যোগ দিয়ে ভালো সময়ই কাটাচ্ছেন এ আর্জেন্টাইন।
আর ইউনাইটেডে অনেক দিন থেকেই ভবিষ্যৎটা অনিশ্চিত হয়ে পড়েছে পগবার। ইংলিশ এ ক্লাবে খেলার আগ্রহ অনেকটাই হারিয়ে ফেলেছেন তিনি। ইংল্যান্ড ছাড়তে চান এমন কথা বেশ কয়েকবারই বলেছেন তিনি। তাই গত মৌসুম থেকেই তার ট্রান্সফার নিয়ে নানা গুঞ্জন ছিল। কিন্তু দেনা-পাওনা নিয়ে ঝামেলায় এখনও ওল্ড ট্রাফোর্ডেই আছেন তিনি। ম্যানইউর সঙ্গে তার চুক্তিটা ২০২১ সাল পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন