বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অস্ত্র মামলার সেই আসামি আবারও গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

খুলনার দিঘলিয়া থানার ওসি মঞ্জুর মোর্শেদ অস্ত্র মামলার এজাহারভূক্ত আসামি আনিছ ফকিরকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ না করে থানা থেকেই ছেড়ে দেয়ার ২দিন পর আবারও তাকে গ্রেফতার করেছে পুলিশ।
গত রোববার নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করেছে বলে সত্যতা স্বীকার করে থানার ওসি মঞ্জুর মোর্শেদ বলেন, আসামি আনিছ ফকির গত বৃহস্পতিবার গ্রেফতারের পর থানায় আনা হলে আনিছ ফকির অসুস্থ্য হয়ে পড়ে। সে হৃদ রোগী। তাই তাকে আদালতে না পাঠিয়ে উপজেলা হাসপাতাল থেকে ডাক্তার দেখানোর পর বিভিন্ন চেকআপ করা হয়। সুস্থ হলে আদালতে হাজির হবে এ মুচলেকা নিয়ে ওসির জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়। গত রোববার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, গত ২০ এপ্রিল দিঘলিয়া উপজেলার সেনহাটী ফাঁড়ির আইসি মো. মাজরিহা হোসাইনের নেতৃত্বে স্থানীয় বাতিভিটা গ্রামের আব্দুল গফুর ফকিরের পুত্র আনিছ ফকিরের গরুর ঘোয়াল ঘরে অভিযান চালায়। এ সময় খড়-কুটোর ভেতর লুকিয়ে রাখা ৯টি রামদা, ২টি চাইনিস কুড়াল ও একটি বড় ছোরা উদ্ধার করা হয়। ওই ঘটনায় সেনহাটী পুলিশ ফাঁড়ির আইসি মো. মাজরিহা হোসাইন বাদী হয়ে আনিছ ফকিরকে আসামি করে অস্ত্র আইনে দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। তবে, আসামি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
এদিকে, বৃহস্পতিবার দুপুরে পুলিশ নিজ বাড়ি থেকে আসামি আনিছ ফকিরকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থানার ওসি মঞ্জুর মোর্শেদ আসামিকে আদালতে সোপর্দ না করে থানা থেকেই ছেড়ে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন